Advertisement
১১ মে ২০২৪

দেনার টাকা আদায়ের জন্যই খুন বৃদ্ধাকে, কবুল ধৃতের

দেনার ৮৬ হাজার টাকা শোধ করার জন্য চাপ দিচ্ছিল পাওনাদার। পিসিশাশুড়ির কাছে সেই টাকা চেয়েও পাননি বৌমা। তাতেই মেজাজ হারিয়ে তিনি পিসিশাশুড়িকে খুন করেন বলে পুলিশের অভিযোগ। ভবানীপুরের জাস্টিস দ্বারকানাথ রোডের বাসিন্দা, বৃদ্ধা দীপালি সরকারকে খুন করার অভিযোগে তাঁরই দূর সম্পর্কের এক আত্মীয়া

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৪ ০১:১৪
Share: Save:

দেনার ৮৬ হাজার টাকা শোধ করার জন্য চাপ দিচ্ছিল পাওনাদার। পিসিশাশুড়ির কাছে সেই টাকা চেয়েও পাননি বৌমা। তাতেই মেজাজ হারিয়ে তিনি পিসিশাশুড়িকে খুন করেন বলে পুলিশের অভিযোগ।

ভবানীপুরের জাস্টিস দ্বারকানাথ রোডের বাসিন্দা, বৃদ্ধা দীপালি সরকারকে খুন করার অভিযোগে তাঁরই দূর সম্পর্কের এক আত্মীয়া দেবযানী দাস মাঝিকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বাড়ি ভবানীপুরের পূর্ণ দাস রোডে। পুলিশের দাবি, দেবযানীর কাছ থেকে উদ্ধার হয়েছে দীপালিদেবীর আলমারি থেকে খোয়া যাওয়া ৬ লক্ষ টাকা ও সোনার গয়না। পুলিশের অভিযোগ, মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধাকে তাঁর বাড়িতেই শ্বাসরোধ করে খুন করে টাকা-গয়না নিয়ে পালিয়ে গিয়েছিলেন দেবযানী।

কী ভাবে খুন হলেন ওই বৃদ্ধা?

কী কারণেই বা পুলিশ গ্রেফতার করল দেবযানীকে?

পুলিশের দাবি, জেরায় দেবযানী জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে তিনি দীপালিদেবীর বাড়িতে যান। বৃদ্ধাকে জানান, এক জনের কাছ থেকে তিনি ৮৬ হাজার টাকা ধার করেছেন। সেই ব্যক্তি টাকা ফেরতের জন্য তাঁকে চাপ দিচ্ছে। পুলিশকে দেবযানী আরও জানিয়েছেন, দীপালিদেবীর মেয়ে গৌরীর যে বিয়ে ঠিক হয়েছে এবং বিয়ের খরচ বাবদ ব্যাঙ্ক থেকে যে টাকা তোলা হয়েছে, তা তিনি জানতেন। সেই কারণে তিনি ভেবেছিলেন, বৃদ্ধা তাঁকে ফেরাবেন না। দেনার টাকার কিছুটা অন্তত তাঁর কাছ থেকে পাওয়া যাবে।

পুলিশ জেনেছে, দীপালিদেবী টাকা দিতে অস্বীকার করায় তাঁর সঙ্গে তুমুল বিবাদ বাধে দেবযানীর। বৃদ্ধা তাঁকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলায় অপমানিত বোধ করেন তিনি। এর পরেই দীপালিদেবীকে দেবযানী ঠেলে সরিয়ে দিলে বৃদ্ধা পড়ে গিয়ে মাথায় চোট পান। পুলিশের অভিযোগ, সেই সুযোগে বৃদ্ধার মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে তাঁকে খুন করেন দেবযানী।

পুলিশ জানায়, মঙ্গলবার দেবযানী যখন ওই বাড়ি গিয়েছিলেন, তখন দীপালিদেবীর এক আত্মীয়ের ফোন আসে। ফোনে দীপালিদেবী তাঁকে জানান, দেবযানী তাঁর বাড়িতে এসেছেন। পরে যখন ওই আত্মীয় জানতে পারেন দীপালিদেবীকে খুন করা হয়েছে, তিনি বৃদ্ধার মেয়ে গৌরীকে জানান, দেবযানী তাঁদের বাড়িতে গিয়েছিলেন। গৌরী তা জানান পুলিশকে। পুলিশের দাবি, জেরায় ভেঙে পড়ে দেবযানী স্বীকার করেন, বৃদ্ধাকে তিনিই খুন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder in bhawanipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE