Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দুর্ঘটনায় খাদ্যমন্ত্রীর কনভয়

পুলিশ জানিয়েছে, রবিবার বেলা এগারোটা চল্লিশে লেক টাউনের দক্ষিণদাঁড়ির কাছে দুর্ঘটনার কবলে পড়ে ওই গাড়িটি। গাড়িতে চালক-সহ চার জন পুলিশ ছিলেন। তাঁরাও জখম হয়েছেন।

মন্ত্রীর কনভয়ের সেই এসকর্ট গাড়ি। রবিবার, লেক টাউনে। নিজস্ব চিত্র

মন্ত্রীর কনভয়ের সেই এসকর্ট গাড়ি। রবিবার, লেক টাউনে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ০১:৫১
Share: Save:

অটো চালক ও ছয় যাত্রীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের এসকর্ট গাড়ি।

পুলিশ জানিয়েছে, রবিবার বেলা এগারোটা চল্লিশে লেক টাউনের দক্ষিণদাঁড়ির কাছে দুর্ঘটনার কবলে পড়ে ওই গাড়িটি। গাড়িতে চালক-সহ চার জন পুলিশ ছিলেন। তাঁরাও জখম হয়েছেন। কর্তব্যরত ট্র্যাফিক পুলিশকর্মীদের সাহায্যে গাড়ি থেকে আহতদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই এসকর্ট গাড়ির চালক হাতে গুরুতর চোট পেয়েছেন। আর এক জন পুলিশকর্মীর মাথায় ন’টি সেলাই পড়েছে। তাঁরা ওই হাসপাতালেই চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসার পরে ছে়ড়ে দেওয়া হয়েছে।

জ্যোতিপ্রিয়বাবুর ঘনিষ্ঠ সূত্রে খবর, এ দিন সকালে তিনি বিমানবন্দর থেকে সল্টলেকের দিকে যাচ্ছিলেন। দক্ষিণদাঁড়ির কাছে ছ’জন যাত্রী-সহ একটি অটো বেপরোয়া গতিতে তাঁর এসকর্ট গাড়ির সামনে চলে আসে। অটোটিকে দুর্ঘটনার হাত থেকে বাঁচানোর চেষ্টা করেন এসকর্ট গাড়ির চালক। কিন্তু আচমকা ব্রেক কষায় গাড়িটি উল্টে যায়। আহত হন গাড়ির ভিতরে থাকা পুলিশকর্মীরা।

এ দিন জ্যোতিপ্রিয়বাবু বলেন, ‘‘নিয়ম মেনে অটো চলছিল না। চালক অতিরিক্ত যাত্রী নিয়ে চালাচ্ছিলেন। তার উপরে নিয়মমাফিক নির্দিষ্ট রাস্তা দিয়ে না গিয়ে বেপরোয়া গতিতে চলছিল সেটি। আরও বড় বিপদ ঘটতে পারত। আমি চাই অটোচালকদের বিবেক এবং চেতনা জাগুক।’’ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অটোচালক ও যাত্রীরা সুরক্ষিত রয়েছেন। তবে, অটোটি কেন বেপরোয়া গতিতে চলছিল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে লেকটাউন থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jyotipriya Mallick road accident accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE