Advertisement
০৫ মে ২০২৪

‘শ্লীলতাহানি’, গ্রেফতার

এক মডেলের শ্লীলতাহানির অভিযোগে তাঁর শ্যুটিং সহকারীকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার, সিআইটি রোডের এক স্টুডিও থেকে। ধৃতের নাম সৌমেন চৌধুরী। পুলিশ জানায়, একটি নির্মীয়মাণ চলচ্চিত্রের ফোটোশ্যুটের জন্য শুক্রবার ওই স্টুডিওয় যান শ্রীরামপুরের বাসিন্দা ওই মহিলা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৫ ০০:৫৩
Share: Save:

এক মডেলের শ্লীলতাহানির অভিযোগে তাঁর শ্যুটিং সহকারীকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার, সিআইটি রোডের এক স্টুডিও থেকে। ধৃতের নাম সৌমেন চৌধুরী। পুলিশ জানায়, একটি নির্মীয়মাণ চলচ্চিত্রের ফোটোশ্যুটের জন্য শুক্রবার ওই স্টুডিওয় যান শ্রীরামপুরের বাসিন্দা ওই মহিলা। অভিযোগ, কয়েকটি শ্যুটের পরে পোশাক পরিবর্তনের সময় তাঁর শ্লীলতাহানি করেন ওই সহকারী। অভিযোগ, তিনি চিৎকার করায় সৌমেন তাঁকে একটি ঘরে বন্ধ করে অন্য ঘরে চলে যান। অভিযোগকারিণী মোবাইল থেকে এক বন্ধুকে ফোন করেন। সেই বন্ধু পুলিশে খবর দেন। এর পরেই কন্ট্রোল রুম মারফত খবর যায় এন্টালি থানায়। পুলিশ পৌঁছে অভিযুক্তকে আটক করে মহিলাকে উদ্ধার করে। পরে মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে ধরা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE