এ বছর পুজোয় তাঁর প্রথম গানের অ্যালবাম প্রকাশ হওয়ার কথা ছিল। স্বপ্ন পূরণের প্রস্তুতি চলছিল জোর কদমে। কিন্তু হঠাৎই এক বেপরোয়া গাড়ির ধাক্কায় চুরমার হয়ে গেল সেই স্বপ্ন। মামার বাড়ির সামনেই মৃত্যু হল জিৎ ঘোষের (২৮)। রবিবার সন্ধ্যা সওয়া সাতটা নাগাদ পাইকপাড়ার ১৩ নম্বর পল্লিবাসীর ঘটনা। জিতের বাড়িও ওই এলাকায়। এমবিএ পাশ করার পরে তিনি একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন।

জিতের পরিবার জানিয়েছে, পুজোয় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে বাড়ির কাছেই মামার বাড়িতে গিয়েছিলেন তিনি। মামার বাড়িতে ঢোকার ঠিক আগের মুহূর্তে ঘটে যায় দুর্ঘটনা।

জিতের মাসতুতো দাদা উদয়ন বিশ্বাস জানান, প্রথমে কলিং বেলের শব্দ, তার পরেই বিকট আওয়াজ। বাইরে বেরিয়ে তিনি দেখেন, জিৎ-সহ বাড়ির গ্রিলের দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়েছে একটি গাড়ি। গাড়িতে কয়েক জন মত্ত যুবক ছিলেন বলে অভিযোগ উদয়নের। সকলে পালিয়ে গেলেও সুমন মালাকার নামে এক যুবককে ধরে ফেলেন তাঁরা।

এর পরে জিতকে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। কেউ গ্রেফতার হয়নি। উদয়ন বলেন, ‘‘ওর গানের রেকর্ডিং চলছিল। তার মধ্যেই সব শেষ।’’ পাড়ার ভিতরে সরু রাস্তায় এ ভাবে দুর্ঘটনা ঘটায় রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী।