১। আমার নাম অরূপ মাইতি। আমার জন্ম তারিখ ০১/০৮/১৯৮৭। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।
আপনার যা কিছুই থাকুক না কেন এবং যা কিছুই আপনি ভবিষ্যতে প্রাপ্ত হন না কেন, সর্বদাই আপনার মনে আরও বেশি প্রাপ্তির জন্য আকাঙ্খা থাকবে। অন্য কোনও কোনও বিষয়ে অবশ্য এই অবস্থান হবে অনুপম। আপনার গোপন প্রেম সম্পর্ক থাকবে, যার জন্য স্ত্রীলোকেরা আপনার প্রতি ঈর্ষাপরায়ন ও সহানুভুতিহীন হবে। আপনার পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপার বলতে গেলে, এটা একটা পরিত্যক্ত হিসাব খাতার মত হবে, যার ফলে আপনি স্বেচ্ছায় শান্তিপূর্ণ ভাবে নির্জনভাবে থাকতে ইচ্ছুক হবেন। অবশ্য আপনি সরকারি কর্মে সাফল্য লাভ করতে পারেন। আপনি নিজস্ব বাড়ির মালিক হবেন। আপনি বিভিন্ন সূত্র থেকে ধনলাভ করবেন ঠিকই কিন্তু মানসিক শান্তি যা কিনা আপনার কাছে খুবই মুল্যবান তা নাও পেতে পারেন। 
২। আমি বিদ্যুৎ দে। আমার জন্ম ১৯/০১/১৯৭৫। জন্ম সময় সন্ধ্যা ৬টা ২১ মিনিটে। আমার আর্থিক অবস্থা জানতে চাই।
আপনি বর্তমানে চন্দ্রের দশায় মঙ্গলের অন্তর্দশা ভোগ করছেন ঠিকই তবে যদি আপনি সঠিক ইচ্ছাশক্তি ও দৃঢ়চেতা মানসিকতা নিয়ে চলতে পারেন তবে উন্নতি অনিবার্য। ভালো আর্থিক লাভ এপ্রিল মাসের মধ্যে হতে পারে। কর্মক্ষেত্রে শুভ ফল আশা করতে পারেন। তবে ছোটখাটো শারীরিক সমস্যা হতে পারে। স্ত্রীর সান্নিধ্যে আর্থিক উন্নতি হতে পারে। 
৩। আমার জন্ম ২৬ সেপ্টেম্বর, ১৯৯৬। বিকেল ৫ টা ৩২ মিনিটে। আমার পড়াশোনা এবং চাকরির ব্যাপারে জানতে চাই।
আপনি জ্ঞানী ও সংস্কৃতি সম্পন্ন ব্যক্তি হবেন। আপনার শিল্পকলা অথবা সঙ্গীতে আগ্রহ থাকবে। আপনি খ্যাতি-সম্পন্ন ও প্রশংসাযোগ্য হবেন। আপনি কোন শখের বিষয় অভ্যাস করতে পারেন, যা আপনাকে স্বাতন্ত্র্য প্রদান করবে। আপনার জন্মকুন্ডলীতে স্থিত গ্রহাবস্থান আপনাকে বহুদর্শী প্রতিভাশালী ব্যক্তিতে পরিনত করবে। আপনি কোন বৃহৎ সংস্থা বা সম্ভবত কোন সরকারী বিভাগে কর্মরত হতে পারেন।পরবর্তীকালে নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন।আপনার দুটি জীবিকা থাকবে। প্রযুক্তিতে সাধারনভাবে ইলেকট্রনিক্সে আপনার আগ্রহ থাকবে। তবে বর্তমানে আপনাকে শিক্ষার ক্ষেত্রে বিশেষভাবে মনোনিবেশ করা উচিত।
৪। আমার জন্ম ০২, ১১, ১৯৮৭। রাত সাড়ে ১০ টা নাগাদ। আমার কেরিয়ার, ভবিষ্যৎ কেমন যাবে জানতে চাই।
আপনার ব্যক্তিগত জীবনে এবং কর্মজীবনে প্রায়শঃই সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে আপনি আপনার প্রিয়জনদের কাছ থেকে সমর্থন লাভ করবেন।আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি কোনো বৃহৎ প্রতিষ্ঠানের কর্মকর্তা হতে পারেন।সরকারি চাকরি লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। আপনাকে নিম্ন শ্রেনীর লোকজনের সঙ্গে মেলামেশায় সর্তক হওয়া উচিত হবে।আর্থিক ক্ষেত্র শুভ।তবে আগামীতে আপনাকে দুরবর্তীস্থানে গিয়ে দীর্ঘকাল বসবাস করতে হতে পারে। আপনি পরম রমনীয় সুখী জীবনযাপন করবেন।
৫। আমার নাম সুভাষ কোলে। আমার জন্ম তারিখ ০৭, ১২, ১৯৮৮। জন্ম মুম্বইয়ের থানেতে। সময় সকাল ৭ টা ২৫ মিনিটে। আমার কর্মক্ষেত্রে উন্নতি হবে? 
বর্তমানে আপনার হঠাৎ অর্থপ্রাপ্তি অথবা উচ্চপদে উন্নতির যোগ দেখা যায়। আর্থিক উন্নতির জন্য নতুন কোনও যোজনা ভাবতে পারেন। আয়ের জন্য নতুন প্রচেষ্টা সফল হতে পারে।
৬। আমার বোনের জন্ম তারিখ ০৩/০৭/১৯৯৫। জন্ম কল্যানীতে বেলা ২ টো ৪৫ মিনিটে। বোনের রাশি ও লগ্ন জানাবেন। আমার বোনের বিবাহ কবে হবে? ব্যক্তিগত সম্পর্কের মাধ্যমে কি বিবাহ হবে? 
আপনার বোনের জন্ম রাশি ‘সিংহ’ এবং লগ্ন-‘তুলা’। আপনার বোনের বিবাহ আগামী সেপ্টেম্বর মাসের পর স্থির হওয়ার প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। আপনার বোন যেখানেই বসবাস করবেন, সেখানেই সৌভাগ্য, সম্পদ এবং সফলতা আপনার বোনকে অনুসরণ করবে। সাধারণভাবে আপনার বোনের দীর্ঘ, সাফল্যময় জীবন আশা করতে পারেন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে যোটক বিচার করণীয়।
৭। আমার জন্ম কলকাতায় ১ লা মাঘ ১৯৬৫ সালে সন্ধ্যা ০৬ টা ৩০ মিনিটে। আমার আর্থিক অবস্থার কি কোনও পরিবর্তন হবে? ভবিষ্যৎ জানাবেন?
আর্থিক দিক দিয়ে আপনি যথেষ্ট সৌভাগ্যবান নন। আপনি উদার মনের মানুষ। আর তাই অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে অপারগ হবেন।সুচিন্তিত বিনিয়োগ না হলে ঝুঁকি নেওয়া উচিত নয়।মামলা বা ব্ল্যাকমেলের শিকার হওয়ার জন্য অর্থব্যয় হয়ে যাবে। অবশ্য কোনও কোনও ক্ষেত্রে আপনি সৌভাগ্যবান। আপনার জীবনে ৫৩ ও ৬০তম বছর খুব গুরুত্বপূর্ন। আপনি শিক্ষা ক্ষেত্রে এবং জনসাধারনের সঙ্গে সংযুক্ত চাকরিতে ভালো ফল করবেন। পিতার বিষয় সম্পত্তি পেতে আপনাকে কোনও ঝামেলায় যেতে হবে না।জীবনের দ্বিতীয় অর্থ সুখের হবে।তবে আপনি মানসিক শান্তি যা আপনার কাছে খুবই মূল্যবান তা নাও পেতে পারেন অবশ্য বর্তমানে আপনার শান্তিলাভ ও নানা প্রাপ্তি লক্ষ্যণীয়।  
৮। আমি বিবাহিতা। আমার বিবাহিত জীবন কেমন যাবে? আমি কি ব্যবসা করতে পারি? আমার জন্ম হুগলী জেলায় সকাল ১১.৪৪ মিনিটে। জন্ম তারিখ ০৭/০৪/১৯৮৬। 
আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। আপনার প্রকৃতি সময় বিশেষে দুই চূড়ান্ত সীমার মধ্যে ওঠানামা করবে। যেখানে কিনা অপর কোন সময়ে আপনি অতি দুঃসাহসী হতে পারেন। ইচ্ছাশক্তির প্রয়োগ করে এই প্রবনতা কাটিয়ে ওঠা আপনার পক্ষে উচিত হবে। অন্যথায় লোকে আপনাকে অর্নিভরযোগ্য বলে মনে করে পারে এবং আপনি অগ্রগতির সুযোগ হারাতে পারেন। আপনার মধ্যে ব্যবসায়িক গুনাবলী বিদ্যমান। আপনি ক্রয় বিক্রয়ের ব্যবসার মাধ্যমে সৌভাগ্য অর্জন করবেন। অংশীদারী ব্যবসা আপনার পক্ষে শুভ নয়।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in