১। আমার ছেলের জন্ম তারিখ ০১/০৪/১৯৮৯। জন্ম সময় রাত ৮টা ২৫ মিনিটে, শনিবার, কলকাতায়। আমি আমার ছেলের কেরিয়ার, বিবাহিত জীবন ও স্বাস্থ্য সম্পর্কে জানতে চাই।

 উত্তরঃ- আপনার ছেলে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য লাভ করবেন। বর্তমানে কর্মরত হলেও আগামীতে নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। আপনার ছেলের সরকারি কোনও বিভাগে বিশেষ করে স্বাস্থ্য দপ্তরে যুক্ত থাকার প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়। আপনার ছেলের বিবাহের পর ভাগ্যোদয় হবে এবং উত্তরাধিকারসূত্রে আপনার ছেলে লাভবান হবেন। আপনার ছেলের জীবনসঙ্গীর কারণে পর্যাপ্ত ব্যয় করতে হবে অবশ্য তা আমোদ প্রমোদের ক্ষেত্রে। আপনার ছেলের জন্মকুন্ডলীতে আয়পতি গ্রহের অশুভ ষষ্ঠ গৃহে অবস্থান, ছেলের স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে, এবং ছেলের কর্মক্ষেত্রেও প্রতিকূলতা সৃষ্টি করতে পারে। আপনার ছেলের বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। আপনার ছেলের সাড়ে সাতির দোষ কাটানো উচিত।

 

২। কলকাতার মাতৃমঙ্গল হাসপাতালে আমার জন্ম। জন্ম তারিখ ৪ঠা সেপ্টেম্বর ১৯৭৬, সময় বেলা ৩টা ৪৫ মিনিট। শনিবার। দয়া করে বলুন আমার রাশি কি?

 উত্তরঃ- আপনার জন্ম রাশি ‘ধনু’।

 

৩। আমার জন্ম শিলিগুড়িতে ৯ই সেপ্টেম্বর ১৯৯৮ সালে। আমার ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই। আমি অবিবাহিতা, বর্তমানে মামার বাড়িতে থাকি। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- বর্তমানে আপনার বিবাহের যোগ চলছে। আগামী ২০১৯ সালের আগষ্ট মাসের মধ্যে আপনার বিবাহ সম্পন্ন হবে। যে সকল পুরুষেরা বস্ত্র এবং বিলাসদ্রব্যের ব্যবসা করেন, তাদের সঙ্গ দ্বারা আপনি লাভবান হবেন। আপনার স্বামীর কাজের সুফল আপনি উপভোগ করবেন। আপনার স্বামী সুদর্শন হবেন। আপনি ব্যবসা ও আনন্দ উভয় কারণের জন্য ভ্রমণের অনেক সুযোগ পাবেন। অন্যেরা আপনার সাফল্যে ঈর্ষান্বিত হতে পারে। এই ফলাফল কাল্পনীক জন্ম সময় অনুসারে। একটি কথা অবশ্যই মনে রাখতে হবে জন্ম সময়টি গুরুত্বপূর্ণ।

 

৪।  আমার ছেলের জন্ম তারিখ ০১/০৭/২০০৫। আমি ছেলের ভবিষ্যতের কথা জানতে চাই। দয়া করে নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার ছেলে বর্তমানে শুক্রের দশায় বুধের অন্তদশা ভোগ করছেন(কাল্পনীক জন্ম সময় অনুসারে)। বর্তমানে শিক্ষা ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। তবে আগামীতে বিদ্যাশিক্ষার ক্ষেত্রে প্রতিকূলতা লক্ষ্যনীয়। প্রয়োজনে উপযুক্ত প্রতিকার অবশ্যই করনীয়। আপনার ছেলে মহাবিদ্যালয়ের শিক্ষা সম্পূর্ণ নাও করতে পারেন। ছেলের সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। অবশ্য আপনার ছেলে সরকারি চাকরিতে কর্মরত হতে পারেন। ছেলে এমন জীবিকা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন, যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্ণায়ক নয়, কিন্তু কিছু বিশেষ য্যোগ্যতার অবশ্যই প্রয়োজন আছে। আপনার ছেলের বিবাহ স্বাভাবিক বয়সেই হবে। আপনার ছেলের স্বাস্থ্য এবং বাহ্যিক আকার বিবাহের পরবর্তীকালে উন্নততর হবে। 

 

৫।  আমার জন্ম কলকাতায় সকাল ১০টা ৩২ মিনিটে। আমি আমার কেরিয়ার নিয়ে জানতে চাই।

উত্তরঃ- বর্তমানে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং দীর্ঘদিন ধরে এক নাগাড়ে সংগ্রাম করতে হবে। আপনাকে যথেষ্ট দ্বন্দ ও বিরোধিতার সম্মুখীন হতে হবে। অবশ্য আগামীতে আপনি কোনও বড় খ্যাতনামা প্রতিষ্ঠানে আর্থিক বিষয় পরিচালনা করার জন্য বিশ্বাস ও দায়িত্বপূর্ন কোনও পদে অধিষ্ঠিত থাকবেন। আপনার পক্ষে সুবিধাজনক ক্ষেত্রগুলি হল উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, দাতব্য প্রতিষ্ঠান, মিউজিয়াম, পুস্তকাগার, বৈদেশিক কাজকর্ম, সুসমাচার প্রচারের সংগঠন ইত্যাদি। আপনি সকল প্রকার জাগতিক সুখ উপভোগ করবেন।

 

৬। আমার জন্ম তারিখ ২৮শে মে ১৯৮৪। আমার বিষয়ে কিছু  জানতে চাই। নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি জ্ঞানী ও সংস্কৃতি সম্পন্ন ব্যক্তি। আপনার শিল্পকলা অথবা সঙ্গীতে আগ্রহ থাকবে এবং আপনি সৃজণাত্মক ক্রিয়াকলাপে রত থাকবেন। আপনার জন্মকুন্ডলীতে বুধ গ্রহ বৃহস্পতির সঙ্গে ত্রিকোণ অবস্থান আপনাকে সৃজনশীলতা এবং মানসিক সচেতনতা প্রদান করবে, যা আপনাকে জীবিকাক্ষেত্রে সাফল্য লাভ করতে সহায়তা করবে। আপনি আপনার জ্ঞান বৃদ্ধি করার ব্যাপারে আকৃষ্ঠ হবেন, যা আপনার পক্ষে হিতকর বলে প্রমানিত হবে। কোনও বিস্ময়কর পরিস্থিতির উদ্ভবের ফলে আপনার আর্থিক অবস্থা উন্নততর হবে।

 

৭। আমার জন্ম ডিসেম্বর মাসে কিন্তু সঠিক সালটা জানা নেই। তবে জন্ম সময় নাকি সকাল ১১টা ৩৫ মিনিটে। আমি কি চাকরি পাব?

উত্তরঃ- আপনার কাল্পনীক জন্মকুন্ডলীতে কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। আপনি অবশ্যই কোনও সংস্থায় কর্মরত হবেন। তবে আপনার শীঘ্রক্রোধ প্রকৃতি অবাঞ্ছিত প্রভাব বিস্তার করতে পারে এবং সর্ম্পক নষ্ট করতে পারে।

 

৮। আমার জন্ম ৭/০২/১৯৯৩। জন্ম সকাল ১১টা ৩ মিনিটে, স্থান শ্রীরামপুর। আমার লটারি ভাগ্য কেমন? আমার উপার্জন কেমন হবে?  নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ-  বর্তমানে আপনার নিয়মিত আয় ও অর্থোপার্জন বজায় থাকবে। কোনও অপ্রত্যাশিত অর্থলাভ সহ কর্মলাভের স্বপ্ন পূরণ হতে পারে। আগামীতে নতুন কোনও অর্থ সঞ্চয়ের ক্ষেত্র প্রস্তুত হতে পারে।

 

 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in