১।  আমার মেয়ের জন্ম ২৫ মার্চ ১৯৮৯। জন্ম সময় সকাল ১০টা ২০ মিনিট। তার কেরিয়ার এবং বিয়ে নিয়ে জানতে চাই। কোন সময় বিয়ের যোগ রয়েছে?
আপনার মেয়ের বিবাহ কিছুটা বেশী বয়সে হবে তবে আগামী ২০২০ সালের ফেব্রুয়ারী মাসের পর বিবাহ সম্পন্ন হওয়ার সম্ভাবনা লক্ষ্যণীয়। কোন নতুন উদ্যোগের সঙ্গে মেয়ের সংসর্গ সাফল্য আনয়ন করবে। আপনার মেয়ের জীবনে আকস্মিক ও অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। ব্যক্তিগত জীবনে স্পর্ধামুলক  পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। বিপরীত লিঙ্গের ব্যক্তিদের কাছে খুবই জনপ্রিয় হবেন। সমৃদ্ধিশালী জীবন উপভোগ করবেন। আপনার মেয়ে বর্তমানে শনির মহাদশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়।  
২। আমার জন্ম তারিখ ১৬.০২.১৯৮৫। জন্মস্থান উত্তর কলকাতা। সন্ধ্যা সাড়ে ৬টা ৩৫ মিনিটে আমার জন্ম। আমার ভবিষ্যৎ কেমন যাবে? নাম প্রকাশে অনিচ্ছুক।
আপনি বর্তমানে রাহুর দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলছে। স্বজন হানির সম্ভাবনা। দশা প্রতিকার সহ সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনার জন্মকন্ডলী অনুসারে আপনার কোন বৃহৎ প্রতিষ্ঠান বা সরকারি দপ্তরে থাকা উচিত। অন্যথায় ঔষধি সম্পর্কিত অন্য কোন ক্ষেত্রে পেশাদারী হওয়া নির্দেশ করে। আপনার অনেক বাঞ্ছিত গুনাবলী লক্ষ্যণীয়। এবং আপনি প্রতিভাশালী বক্তা হিসাবে পরিগনিত হবেন। আপনি সমৃদ্ধি পূর্ণ জীবন উপভোগ করবেন। তবে যথেষ্ট আগে থেকেই আপনাকে বৃদ্ধ বয়েসের চিন্তা করা প্রয়োজন। প্রথম সন্তানের শরীর স্বাস্থ্য এবং কুশল সমৃদ্ধির জন্যশুভ নয়। অংশীদারী কোন কাজ আপনর পক্ষে শুভ নয়।  
৩। আমার নাম মালবিকা। আমার কেরিয়ার কেমন হবে? আর কী কী তথ্য আমাকে জানাতে হবে? 
আপনি মিশুকে, প্রগতিশীল, করিৎকর্মা, মানবিক প্রকৃতির। রোজগার করার প্রচেষ্টা আপনার বিদ্যমান। আপনি আপনার নিজস্ব ক্ষেত্রে অবশ্যই সাফল্য লাভ করবেন। সঠিক বিচারের জন্য আপনাকে সঠিক জন্মতারিখ, সময়, স্থান উল্লেখ করা উচিত।  
৪। আমার ছেলের জন্ম ১৮ ডিসেম্বর ২০০৯। শুক্রবার। বেলা ১টা ৪০ মিনিটে। হাওড়া উলুবেড়িয়ায়। আমার ছেলেকে ক্রিকেট শেখাতে চাই। সে কি ভালো ক্রিকেট খেলোয়ার হতে পারবে? 
আপনার ছেলে অবশ্যই ভালো ক্রিকেট খেলোযাড় হতে পারবে। আপনার ছেলের শারীরিক গঠন ক্রীড়াবিদসুলভ। তীব্রগতি, ক্ষি্প্রতার সঙ্গে অগ্রসর হওয়ার প্রবণতা লক্ষ্যণীয়। তবে বর্তমানে আপনার ছেলের রবির দশায় বৃহস্পতির অন্তর্দশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুণ কিছু প্রতিকুলতা লক্ষ্যণীয়। শরীরের প্রতি যত্নবান হতে হবে। প্রতিকার অবশই করণীয়।
৫। আমার জন্ম ১৯৭৯ সালের ১৩ই নভেম্বর। সকাল ৮টায়। বাসন্তীতে। যে সংস্থায় কাজ করতাম তা বন্ধ হয়ে গিয়েছে। খুবই সমস্যায় রয়েছি। জীবনে শান্তি কি আর আসবে না? 
শান্তি অবশ্যই পাবেন। বন্ধুবান্ধব ও প্রতিবেশীদের কাছ থেকেও সৌভাগ্যক্রমে আপনি সুযোগসুবিধা পাবেন অযাচিতভাবেই। আগামীতে দাতব্য কার্যকলাপের সঙ্গে যুক্ত হতে পারেন। উত্তরাধিকার সূত্রে আপনি ধনলাভ করবেন এবং অপেক্ষাকৃত বেশী বয়সে সম্পদ আহরন করবেন। আপনি বর্তমানে মঙ্গলের দশায় রাহুর অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করণীয়।       
৬। আমার জন্ম ১৯৮৮ সালের ৩ মার্চ। সকাল ১০ টায়। বেলগাছিয়ায়। বহু চেষ্টা  করেও সরকারি চাকরিতে সফল হতে পারছি না। কী করলে উপকার পাব জানাবেন।
আপনার জন্মকুন্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের দ্বাদশ গৃহে অবস্থান শুভ ফলপ্রদ বিপরীত রাজযোগ উৎপন্ন করেছে। যা অভাবনীয় পদ্ধতিতে আকস্মিকভাবে জীবনমানের উন্নতি ঘটায়। আপনার ধনলাভ নিয়মিত প্রকারের হবে না। কেননা তাতে যথেষ্ট রকমের ওঠানামা লেগে থাকবে। চুক্তিবদ্ধ কর্ম আপনার পক্ষে সুবিধা জনক হবে। এবং স্বদেশের দূরবর্তী স্থানে থেকে আপনি ধনলাভ করবেন। আপনার গুপ্তশত্রু থাকতে পারে। যারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এজন্য আপনার সর্তক থাকা প্রয়োজন হবে। আপনি হরগৌরী বা লক্ষীনারায়নের আরাধনা করুন। শুভ বর্ন সবুজ আভাযুক্ত হলুদ, সোনালী ও গেরুয়া।

৭। আমার মেয়ের জন্ম ২০১৬ সালের ২রা ফেব্রুয়ারী বেলা ৩টেয়। কলকাতায়। এই বয়স থেকেই সে খুব অসুস্থ। প্রায় জ্বর সর্দি হয়। রোগ প্রতিরোধ করার ক্ষমতা ভীষন কম। ভবিষ্যতে তার স্বাস্থ্য কেমন যাবে জানাবেন।
আপনার মেয়ে বর্তমানে শনির মহাদশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুন সর্ববিষয়ে  প্রতিকূলতা লক্ষ্যনীয়। উপযুক্ত চিকিৎসার প্রয়োজন। আপনার মেয়ে জ্বরাদি বিকার, ক্ষয় এবং প্রদাহজনক অসুখে ভূগতে পারেন। আপনি বাবা মহাদেবের আরাধনা করুন। আগামীতে আপনার মেয়ে অবশ্যই আরোগ্য লাভ করবেন এবং আপনার মেয়ের জন্মকুন্ডলীতে রাজযোগ বিদ্যমান। ঈশ্বর আপনার মেয়ের মঙ্গল করুন।
৮। গত ১৯৮০ সালের ১৭ অক্টোবর আমার জন্ম কলকাতায়। ভোর ৩টের সময়। আমি কি ভালো চাকরি পেতে পারি?
আগামী  মার্চ মাসের মধ্যে উপযুক্ত কর্মলাভ সম্ভব, কিন্তু শনির সাড়ে সাতি চলার দরুন কিছুটা প্রতিকূলতার সম্মুখীন হতে হচ্ছে। আপনি  কপালে কমলা সিঁদুরের ফোঁটা ও দক্ষিণাকালী ও হনুমানজীর পূজা করুন। আপনার জীবন হবে সমৃদ্ধিশালী এবং জীবনের মধ্যবয়সে অকস্মাৎ আপনার উন্নতি হবে।
 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in