১। আমার মেয়ের জন্ম ১.০৬.১৯৮৬। সন্ধ্যা ৫টা ৪২ মিনিটে। বালিগঞ্জে। তার কেরিয়ার নিতে জানতে চাই।
আপনার কন্যা এমন সু উপার্জন সম্পন্ন চাকুরী গ্রহণ করবেন না যা স্বাধীনতা ব্যতিরেকে সমস্ত কিছুই প্রদান করে। আপনার কন্যা একা নিজস্ব পথে চলবেন এবং নিজের জন্য বিশেষ স্থান সৃষ্টি করবেন।পরিকল্পনার স্তরে ক্ষুদ্র বিষয়েও বিশদ অন্তভূর্ত্তিকরণ সাফল্যের সম্ভাবনা বৃদ্ধি করবে কিন্তু অত্যন্ত দ্রুততার সঙ্গে সিদ্ধান্ত নেওয়া কন্যার পক্ষে উচিত হবে না। কেননা আবেগপ্রবণভাবে কর্মরত হবার প্রবণতা আপনার কন্যার বর্তমান।আগামীতে কন্যার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে। ভবিষ্যত হবে সুনির্ধারিত। জীবনের শেষ ভাগ হবে সর্বশ্রেষ্ঠ। 
২।  আমি কলকাতায় চাকরি করি। কিন্তু মুম্বইয়ে ট্রান্সফার নেওয়ার জন্য কর্তৃপক্ষ চাপ দিচ্ছেন। কলকাতা এখনই ছাড়তে চাই না। কিছু উপায় বলুন। আমার জন্ম ১৩ জুলাই, ১৯৮৭। জন্ম সময় বিকেল ৪টে ১৫মিনিট। নাম প্রকাশে অনিচ্ছুক।
বর্তমান বছরের ফেব্রুয়ারী থেকে আপনার জীবনে সাড়ে সাতির প্রভাব শুরু হয়েছে। চলবে আগামী সাড়ে সাত বছর।সঙ্গে আপনি বৃহস্পতির দশায় শুক্রের অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার সহ সাড়ে সাতির দোষ কাটানো প্রয়োজন। অবশ্য আগামী ২০১৯ সালের নভেম্বর মাসের পর কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন শুভপ্রদ হবে।বর্তমানে হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন। সাফল্য লাভে সহায়ক হবে।
৩। আমার জন্ম তারিখ ২৭.১.১৯৮৪। কেরিয়ার নিয়ে জানতে চাই। 
বর্তমানের অর্থনষ্ট, কর্মহানি, প্রতিষ্ঠায় অসফলতা যোগ বিদ্যমান।সাড়ে সাতির প্রভাব মুক্ত হওয়ার পর আপনার উপযুক্ত কর্মলাভের সম্ভবনা লক্ষ্যণীয়।তবে আপনার জন্মকুন্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। সরকারী অথবা বেসরকারী কোনও সংস্থায় যুক্ত হওয়া অসম্ভব নয়। আইনগত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য পাবেন। 

৪। আমার জন্ম সকাল ৮টা ৭ মিনিটে। কলকাতায়। সরকারি চাকরি পাব? বিয়ে কবে হবে? 
আগামী ২০২০ সালে উপযুক্ত কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। বর্তমানে বিদেশ গমন অসম্ভব নয়। আপনার বিবাহ কিছুটা বেশী বয়সে হবে।
৫।আমার জন্ম ১২।১২।১৯৮৫। হুগলিতে। খুব অসুবিধায় রয়েছি। এর থেকে কবে মুক্তি পাব জানাবেন?

আপনার বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। অহেতুক অশান্তি ঝামেলা, বিপদ, দুর্ঘটনা, অস্ত্রোপ্রচার, মামলা মোকদ্দমা, দাম্পত্য অশান্তি, ঘনিষ্ঠ সর্ম্পকে ছেদ সব দিকেই সমস্যা জর্জরিত অবস্থা বহাল থাকবে।অর্থনষ্ট, কর্মহানি, প্রতিষ্ঠায় অসফলতা, প্রাপ্তিতে বাধা থেকে সাবধানে থাকতে হবে।আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন।        

৬। আমার জন্ম ০১।০২।১৯৮৯। জন্মস্থান কলকাতা। সময় বিকেল ৫টায়। চাকরি কবে পাব জানাবেন? কী ধরনের চাকরি পাব? 

আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত মঙ্গল।এই যোগের প্রভাবে আপনি শারীরিক ভাবে সুন্দর ও বলশালী হবেন।আপনি পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোন শৃংখলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত হবেন। আপনার বৃত্তি বা অতীত ইতিহাস যাই হোক না কেন। আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন।ব্যবসায়িক বা কুটনৈতিক চাকরিতেও আপনার ভাল ফল করার সামর্থ্য আছে। বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। সাড়ে সাতির দোষ কাটানো প্রয়োজন। আগামী ২০১৯ সালের জুন মাসের পর উপযুক্ত কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। 

৭।  আমার জন্ম ৬।৭।১৯৮২। বসিরহাটে। সকাল ৬টায়। অনেক দিন ধরেই একটা মেয়েকে ভালবাসি। কিন্তু সে কিছুতেই আমার প্রস্তাবে রাজি হচ্ছে না। আমাদের বিয়ে কি হবে? হলে কবে? কোনও সমাধান থাকলে জানাবেন।

আপনার পূর্ন শনির সাড়ে সাতি আগামী বছর পাঁচেক চলবে।শারীরিক, মানসিক, আর্থিক দিক সহ সর্বদিকে  টানাপোড়েন চলবে।প্রেমে ব্যার্থতা বা সুখী বিবাহিত জীবন পেতে বিলম্ব হতে পারে। অস্বাভাবিক পরিস্থিতির মধ্যে আপনার বিবাহ সম্পন্ন হবে।যাই হোক স্ত্রীর যত্নে ভালোবাসায় স্বস্তি বা আরাম মিলবে।আগামীতে বিবাহিত জীবন সুখের হবে।প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ খেতে হবে।হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন।     

৮। আমার  পড়াশোনায় একটুও মন বসছে না। কী করলে প্রতিকার হবে জানাবেন। আমার জন্ম ২০।১০।১৯৮৭। কলকাতায়। সকাল ১০টা ৪২ মিনিটে।

আপনার ক্ষেত্রে বর্তমানে বিদ্যাক্ষেত্র শুভ। সাহিত্য, ভাষা কমার্স, শিক্ষকতার পরীক্ষা, কম্পিউটার, সংখ্যাত্তত্ব ,কেমিষ্টি ইত্যাদি বিষয়ে ভালো ফল আশা করা যায়।আগামী আগষ্ট মাসের পর পরিস্থিতির আরও উন্নতি হবে। আপনি উত্তর-পূর্ব দিকে মুখ করে পড়তে বসুন। একটি ক্রিস্টাল বল পড়ার ঘরে রাখুন।আপনি বর্তমানে রাহুর দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়।   


 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in