১। আমার নাম তাপস। আমার জন্ম তারিখ ২৪/১০/১৯৮৮, রাত ২টোয়। আমার ভবিষ্যৎ কেমন যাবে জানাবেন।

উত্তরঃ- আপনার জন্মকুন্ডলীতে অখন্ড সাম্রাজ্য যোগ বিদ্যমান। যা কিনা কদাচিৎ পাওয়া যায়। এটা আপনাকে খুবই সম্পদশালী ও ক্ষমতাশালী ব্যক্তিতে পরিণত করবে। আপনার জীবিকার ক্ষেত্রে আপনি সর্ব্বোচ্চ পদাধিকারী হবেন এবং আপনার অনুসরণকারীরা হবে ভক্তস্বরূপ। আপনি দীর্ঘজীবি হবেন। কিন্তু আপনার শীঘ্রক্রোধ প্রকৃতি অবাঞ্ছিত প্রভাব বিস্তার করতে পারে এবং সম্পর্ক নষ্ট করতে পারে। তবে আপনার উচ্চাশা পূরণ হবে।

 

২। আমার নাম পুলকেশ মুখোপাধ্যায়। জন্ম ১৪/১১/১৯৭৩, সময় বেলা ১টা ৪৯ মিনিটে। আমার ছেলে ও মেয়ের কেরিয়ার কেমন হবে?

উত্তরঃ- আপনার পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে তা সর্তাঙ্গীন উন্নতি ও সুখে ভরপুর ও বিকিরণশীল হবে। আপনার সন্তানদের প্রতি আপনার সহায়তা পূর্ন মনোভাব আছে। আপনার সন্তানদের মধ্যে ব্যবসায়ীক গুনাবলী বিদ্যমান। আপনার সন্তানেরা আপনার পরিবারের গর্বের উৎস হতে পারে।

 

৩। আমার মেয়ের জন্ম ১/০৩/১৯৮৮, সকাল ৭টা ৪২ মিনিটে, বালিগঞ্জে। চাকরি কেমন হবে?

উত্তরঃ- আপনার মেয়ে জনকল্যাণের ক্ষেত্রে সফল্য পাবেন। বিনিয়োগের ক্ষেত্রেও সাফল্য পেতে পারেন। এছাড়াও ক্যাসিনো বা সর্বসাধারণের জন্য নৃত্যশালা পরিচালনা, লটারি ব্যবসা বা যে যে ব্যবসায় ঝুঁকি আছে তাতে সফল হবেন।

 

৪। আমার নাম কান্তিলাল দেব। আমার জন্ম রাত ৪ টে। জন্ম তারিখ ৭/০৪/১৯৮১। আমার ভবিষ‌ৎ জানাবেন।

উত্তরঃ- আপনি যদিও আপনার জীবনসঙ্গীর প্রতি অত্যন্ত অনুগত, তবুও অনুভব করবেন যে, সংসারে কোনও কিছুর অভাব ঘটছে। নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। সর্বদাই ভবিষ্যতের ব্যবস্থা করুন। কেননা, আপনি নিজেকে ভাগ্যবান বলে বিবেচনা করেন। সম্পত্তি আপনার ভাগ্য ফিরিয়ে দেবে। আপনার উল্লেখযোগ্য বছরগুলি হল- ৪০, ৪৪, ৪৯, ৫৩, ৫৫, ও ৬০।

 

৫।  আমার জন্ম ১৯/০৯/১৯৮৬ সালে, দিবা ৩টে ৪৫ মিনিটে, হাওড়ায়। আমার বর্তমান অবস্থা জানাবেন।

উত্তরঃ- আপনার কর্মজীবনে পদোন্নতি যোগ থাকলেও বাধা আসবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা আপনার ব্যবসায় সাফল্য এনে দেবে। শত্রু বৃদ্ধি হবে। আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবন শুভ হলেও প্রেমজ বিবাহে শান্তি বিঘ্নিত হবে। বর্তমানে দেশ-বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে। বর্তমানে জুয়া ও লটারি থেকে দূরে থাকুন। শরীর স্বাস্থ্য মাঝে মধ্যে বিব্রত করতে পারে।

 

৬। আমার জন্ম তারিখ ১২/১১/ ১৯৭৭ আমি কী চাকরি পাব?

উত্তরঃ- আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং দীর্ঘদিন ধরে একনাগাড়ে সংগ্রাম করতে হবে। আপনাকে যথেষ্ঠ দ্বন্দ ও বিরোধিতার সম্মুখীন হতে হবে। কেননা বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। কর্ম প্রাপ্তির ক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে হবে। প্রয়োজনীয় প্রতিকার করনীয়। ভালোর দিকে, আপনার ইচ্ছাশক্তি এবং মনোবল বৃদ্ধি পাবে। যার দ্বারা আপনি অবশ্যই জীবনে উন্নতি লাভ করবেন। আগামীতে আপনি এমন কোনও জীবিকায় যুক্ত হবেন, যাতে আপনাকে প্রচুর ভ্রমণ করতে হবে।

 

৭। আমার নাতির জন্ম বাংলাদেশের রাজশাহিতে সকাল ০৬ টা ১০ মিনিটে। জন্ম তারিখ ০৬/০৩/২০০৩। নাতির রাশি ও লগ্ন কি?  

উত্তরঃ- আপনার নাতির জন্মরাশি “মীন’ এবং লগ্ন ‘কুম্ভ’।

 

৮। আমার জন্ম বেলা ১২টা ৫০ মিনিটে ১০ জুলাই ১৯৮৯ সালে শিলিগুড়িতে। আমার কি কর্মক্ষেত্রে উন্নতি হবে?

উত্তরঃ- আপনার আর্থিক সুযোগ-সুবিধা ও চাকুরি ক্ষেত্রে পদোন্নতি সংক্রান্ত ব্যাপারে আগামীতে অনুকূল মোড় নেবে। চাকরি ক্ষেত্রে সম্মান বৃদ্ধি না হলেও বেতন বৃদ্ধি হবে। উচ্চপদস্থ কর্মচারীর সঙ্গে বিবাদ হতে পারে।

 

 

 

 

 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in