১। আমার স্ত্রীর নাম শুভ্রা। জন্ম ২২.০৩.১৯৭১ সালে, ব্যারাকপুরে। জন্মসময় রাত ৩টে ৩০ মিনিটে। বর্তমান ও ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানাবেন। শরীর কেমন থাকবে ? 

উত্তর – আপনার স্ত্রী বর্তমানে বৃহস্পতির দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন সঙ্গে শনির সাড়ে সাতি চলার কারণে বর্তমান সময় শুভ নয়। শারীরিক, মানসিক, আর্থিক দিকে যথেষ্ট কষ্ট থাকবে। গুরুজন বিয়োগের সম্ভাবনা। বিনা দোষে দোষী, মিথ্যা বদনাম এবং মামলা সহ বিভিন্ন দিকে সমস্যা থাকবে। অবশ্য জীবনের শেষভাগে সুখ আশা করা যায়। আপনার উচ্চাশা পূরণ হতে পরে। কোনও উত্তরাধিকার সূত্রে বা উইলনামা থেকে আপনার ধনলাভ হতে পারে। বর্তমানে শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। আপনার সন্তান নিয়ে সমস্যা থাকবে। বর্তমানে দশা প্রতিকার সহ শনির সাড়ে সাতির দোষ কাটানো উচিত।

২। আমার নাম রতন কুমার। আমার জন্ম ৫.১০.১৯৯৭ সালে। আমার ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই।

উত্তর - একজন সফল ব্যক্তি হওয়ার সকল গুণ আপনার আছে। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্র-স্থানগত মঙ্গল। আপনি পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোনও সংগঠনের সঙ্গে যুক্ত থাকার সম্ভাবনা। আপনার বৃত্তি বা অতীত ইতিহাস যাই হোক না কেন, আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন। আপনি ভাল সঙ্গী হিসাবে প্রেম উপভোগ করবেন। যৌন সুখ পেতে আপনি আগ্রহী। কোনও কোনও সময়ে এই ব্যাপারে আপনাকে স্বার্থপর মনে হতে পারে। আপনার সংসার জীবনে সমস্যা আসতে পারে।

৩। আমার নাম দয়াময় সিং সর্দার। জন্ম তারিখ ১৯.০৯.১৯৯৫ সালে, বিকেল ৩টে ১৭ মিনিটে। জন্মস্থান চক্রধরপুর,ঝাড়খণ্ড। আমি আমার শিক্ষা, সংস্কৃতি, ভ্রমণ ও কেরিয়ারের সম্পর্কে জানতে চাই।

উত্তর - আপনি বর্তমানে শনির দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন। বর্তমানে শিক্ষাক্ষেত্রে বিশেষ করে উচ্চশিক্ষার ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। নম্র, অতিথিপরায়ণ এবং যত্নশীল ব্যক্তি আপনি। তবে আপনি চট করে রেগে ওঠেন, আর তাই সংসারে সমস্যা সৃষ্টি হতে পারে। সুগঠিত ও সুন্দর সংসার যা আপনি চাইবেন তা স্বপ্নই থেকে যাবে। আপনার সম্পর্ক গঠিত কিছু সমস্যা থাকতে পারে। আপনি কল্পনা করতে এবং প্রেম করতে ভালবাসেন। গাড়ীর সৌভাগ্য আপনার হবে। আইন ও তর্কবিদ্যায় আপনি আগ্রহী। আগামীতে আপনি বড় কোনও শিল্পসংস্থা বা সরকারী চাকুরীতে যুক্ত হতে পারেন। ব্যবসায়িক বা কূটনৈতিক চাকুরীতে সাফল্য আশা করা যায়। রাজনৈতিক ক্ষেত্রেও যুক্ত হতে পারেন। আগামীতে দূরযাত্রার সম্ভাবনা। ঈশ্বর বিশ্বাসী হয়ে চললে জীবনের চলার পথে এগিয়ে যেতে সক্ষম হবেন।

৪। আমার জন্ম তারিখ ২২.০২.১৯৮৯। বিয়ের পাঁচ বছর পূর্ণ হলেও এখনও সন্তান লাভ সম্ভব হয়নি। আপনার মূল্যবান পরামর্শের আশা রাখছি।

উত্তর- কাল্পনিক জন্ম সময় ও স্থান অনুসারে আপনি বর্তমানে কেতুর দশায় শুক্রের অন্তর্দশা ভোগ করছেন এবং সঙ্গে শনির সাড়ে সাতি চলার কারণে সময় শুভ নয়। দশা প্রতিকার সহ সাড়ে সাতির দোষ কাটানো উচিত। অবশ্য জন্মকুণ্ডলী অনুসারে আপনার সন্তান লাভের ক্ষেত্রে অন্তরায় হওয়ার কথা নয়। আপনার জীবনসঙ্গীর জন্মকুণ্ডলী অবশ্যই বিচার্য। আপনার ক্ষেত্রে কোনরূপ বাগবিতণ্ডা, অস্বাস্থ্যকর প্রতিযোগিতা, মদকাসক্তি, অবাঞ্ছিত ঝুঁকি নেওয়ার ইচ্ছা পরিত্যাগ করাই ভাল। আনন্দ পাওয়ার জন্য বিপথে চালিত হওয়ার প্রবণতা থাকার জন্য ক্ষতিকারক ফল হতে পারে। আগামীতে আশা করা যায় যে আপনি অবশ্যই সন্তান সুখ পাবেন। উপযুক্ত চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।  

৫। আমার জন্ম ১৯.০৯.১৯৮৬ সালে, বিকেল ৪ ঘটিকায়, হাওড়ায়।  আমার বর্তমান অবস্থা জানাবেন। 

উত্তর- আপনি বর্তামানে শুক্রের দশায় রাহুর অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই প্রয়োজন। কর্মজীবনে পদোন্নতি যোগ থাকলেও বাধা আসবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা আপনার ব্যবসায় সাফল্য এনে দেবে। শত্রু বৃদ্ধি হবে। আইন সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবন শুভ হলেও প্রেমজ বিবাহে শান্তি বিঘ্নিত হবে। বর্তমানে দেশ-বিদেশ ভ্রমণের সম্ভাবনা। বর্তমানে জুয়া ও লটারি থেকে দূরে থাকুন। শরীর-স্বাস্থ্য মাঝে মধ্যে বিব্রত করতে পারে। 

 ৬। আমার নাম পরিমল সরকার। জন্ম তারিখ ১৯৭৭ সালের ১২ই নভেম্বর। জন্ম সময় দুপুর ১২টা। বাংলাদেশের ফরিদপুরে। আমি কী চাকরি পাব ? 

উত্তর - আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং দীর্ঘদিন সংগ্রাম করতে হবে। আপনাকে যথেষ্ট দ্বন্দ্ব ও বিরোধিতার সম্মুখীন হতে হবে। কারণ বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। কর্মপ্রাপ্তির ক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে হবে। প্রয়োজনীয় প্রতিকার দরকার। আপনার ইচ্ছাশক্তি এবং মনোবল বৃদ্ধি পাবে। যার দ্বারা আপনি অবশ্যই জীবনে উন্নতি লাভ করবেন। আগামীতে আপনি এমন কোনও জীবিকায় যুক্ত হবেন, যার ফলে আপনাকে প্রচুর ভ্রমণ করতে হবে।

৭। আমার ছেলের নাম প্রলয়। আমার জন্ম বাংলাদেশের রাজশাহীতে। জন্ম সময় সকাল ০৬ টা ১০ মিনিটে। জন্ম তারিখ ০৬.০৩.২০১৫। আমার ছেলে রাশি ও লগ্ন জানাবেন।  

উত্তর - আপনার ছেলের জন্ম রাশি সিংহ এবং লগ্ন কুম্ভ।

 ৮। আমার নাম দেবাঞ্জন চৌধুরী। জন্ম তারিখ ১০ জুলাই ১৯৮৯ সালে, শিলিগুড়িতে। জন্ম সময় বেলা ১২টা ৫০ মিনিটে। আমি চাকরি নিয়ে খুব চিন্তায় রয়েছি।

উত্তর - আপনার আর্থিক সুযোগ সুবিধা ও চাকুরীর ক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। আপনি বর্তমানে রাহুর দশায় চন্দ্রের অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই প্রয়োজন। কর্মক্ষেত্রে চঞ্চলতা বাড়বে। চাকরীর ক্ষেত্রে সন্মান বৃদ্ধি না হলেও বেতন বৃদ্ধি হবে। নিয়োগ কর্তার সঙ্গে বিরোধ হতে পারে, সর্তক থাকুন।  

 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in