Advertisement
১১ মে ২০২৪

খেলার টুকরো খবর

জগৎবল্লভপুরের হাঁটালে নবোদয় মিলন সঙ্ঘের উদ্যোগে নকআউট ফুটবল প্রতিযোগিতা হয়ে গেল সঙ্ঘের ফুটবল মাঠে। হাওড়া ও হুগলির মোট আটটি দল প্রতিযোগিতায় যোগ দেয়।

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৪ ০১:৫৪
Share: Save:

জগৎবল্লভপুরে নকআউট ফুটবলে চ্যাম্পিয়ন অমর সঙ্ঘ

নিজস্ব সংবাদদাতা • জগৎবল্লভপুর

জগৎবল্লভপুরের হাঁটালে নবোদয় মিলন সঙ্ঘের উদ্যোগে নকআউট ফুটবল প্রতিযোগিতা হয়ে গেল সঙ্ঘের ফুটবল মাঠে। হাওড়া ও হুগলির মোট আটটি দল প্রতিযোগিতায় যোগ দেয়। ফাইনালে সাঁকরাইল অমর সঙ্ঘের মুখোমুখি হয় মানসিংহপুর বাঘাযতীন ক্লাব। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে অমর সঙ্ঘ ৩-১ গোলে জয়ী হয়। ম্যান অব দ্য ম্যাচ হন অমর সঙ্ঘের ছোট্টু দাস। প্রতিযোগিতার সেরা হয়েছেন মানসিংহপুর বাঘাযতীন ক্লাবের দেবতোষ রায়। খেলা পরিচালনা করেন ধনপতি রায়।

জগৎবল্লভপুরের দক্ষিণচক্রের ক্রীড়া

নিজস্ব সংবাদদাতা • জগৎবল্লভপুর

হাওড়ার জগৎবল্লভপুরের দক্ষিণচক্রের প্রাথমিক বিদ্যালয় ও শিশুশিক্ষা কেন্দ্রের বার্ষিক ক্রীড়া সম্প্রতি হয়ে গেল জগৎবল্লভপুর ব্রাহ্মণপাড়া স্টেডিয়াম মাঠে। আয়োজক হাওড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ। শঙ্করহাটি ১ ও ২, মাজু, ইসলামপুর, পোলগোস্তিয়া, গোবিন্দপুর ও নস্করপুর এই সাতটি অঞ্চলের ৭৫টি প্রাথমিক বিদ্যালয় ও ৫টি শিশু শিক্ষাকেন্দ্রের ১৮০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীকে পুরস্কার ও মানপত্র দেওয়া হয়।

শ্যামপুরে শুরু আন্তঃস্কুল ফুটবল

নিজস্ব সংবাদদাতা • শ্যামপুর

হাওড়ার শ্যামপুর প্রবর্তনী পরিষদ অ্যাথলেটিক ক্লাবের উদ্যোগে রবিবার থেকে শ্যামপুর হাইস্কুল মাঠে শুরু হল আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতা। ক্লাবের ৫০তম বছর উপলক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। শ্যামপুর থানা এলাকার ৮টি স্কুল যোগ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hgly khela southbengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE