Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগে ধৃত তিন যুবক

বাড়ির উঠোন থেকে মুখ চেপে তুলে নিয়ে গিয়ে চোদ্দ বছরের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগে তিন যুবককে শনিবার রাতে গ্রেফতার করল দত্তপুকুর থানার পুলিশ। ধৃতদের নাম উজ্জ্বল বিশ্বাস, সুজন ওরফে বুলেট বিশ্বাস এবং সুশান্ত দাস। জেলার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “একটি ধর্ষণের চেষ্টার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।” রবিবার ওই কিশোরীর শারীরিক পরীক্ষা হয়েছে বারাসত জেলা হাসপাতালে।

নিজস্ব সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৪ ০১:৪৩
Share: Save:

বাড়ির উঠোন থেকে মুখ চেপে তুলে নিয়ে গিয়ে চোদ্দ বছরের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগে তিন যুবককে শনিবার রাতে গ্রেফতার করল দত্তপুকুর থানার পুলিশ। ধৃতদের নাম উজ্জ্বল বিশ্বাস, সুজন ওরফে বুলেট বিশ্বাস এবং সুশান্ত দাস। জেলার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “একটি ধর্ষণের চেষ্টার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।” রবিবার ওই কিশোরীর শারীরিক পরীক্ষা হয়েছে বারাসত জেলা হাসপাতালে। বারাসত জেলা আদালতের বিচারকের কাছে এ দিনই গোপন জবানবন্দি দিয়েছে সে। ধৃতদের আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেলহাজতে রাখার নির্দেশ দিয়েছেন। পুলিশ জানিয়েছে, ধৃতরা ওই কিশোরীর পরিচিত। তাদের বাড়ি কাছাকাছি এলাকাতেই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সপ্তম শ্রেণির ওই ছাত্রীর বাবার একটি চাউমিনের দোকান আছে। শুক্রবার সন্ধ্যায় বাবা-মা বাড়িতে ছিলেন না। ঠাকুরমার সঙ্গে কিশোরী বাড়িতেই ছিল। অভিযোগ, সন্ধ্যাবেলা সে দোকানে গিয়েছিল চানাচুর আনতে। বাড়িতে এসে ঠাকুরমার কাছে চানাচুর রেখে উঠোনের কলে এসেছিল হাতমুখ ধুতে। কিশোরীর মা বলেন, “রাত ২টোর সময়ে বাড়ি ফিরে মেয়ের মুখ থেকে ঘটনার কথা জেনেছি। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার সময়ে কয়েক জন বাড়িতে ঢুকে রুমাল দিয়ে মেয়ের মুখ চেপে কাছের একটি মাঠে নিয়ে যায়। ব্লেড দিয়ে তারা মেয়ের হাতে আঘাত করে। মুখ বেঁধে নির্যাতন করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal molestation duttapukur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE