Advertisement
০৯ মে ২০২৪

গণধর্ষণে ধৃত ৩

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ডেকে নিয়ে গিয়ে এক তরুণী এবং তাঁর বন্ধুকে গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে ইটিন্ডার গাছা গ্রাম থেকে তাদের ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সাদ্দাম মোল্লা, মনসুর শেখ এবং আকতার গাজি।

শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৫ ০১:৩৮
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ডেকে নিয়ে গিয়ে এক তরুণী এবং তাঁর বন্ধুকে গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে ইটিন্ডার গাছা গ্রাম থেকে তাদের ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সাদ্দাম মোল্লা, মনসুর শেখ এবং আকতার গাজি। বসিরহাটের এসডিপিও অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘তরুণীর সঙ্গে প্রেমের অভিনয় করেছিল সাদ্দাম। এর আগে ধরা হয়েছিল সাহাজান মোল্লাকে। এই ঘটনায় আমির আলি গাজি ওরফে ফুলু এবং জাহাঙ্গির মোল্লার খোঁজে তল্লাশি চলছে।’’ বৃহস্পতিবার রাতে বাদুড়িয়ার পিয়াড়া গ্রামে দুই তরুণীকে ওই যুবকেরা গণধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশের অনুমান, এই দলটি মহিলাদের সঙ্গে প্রেমের অভিনয় করে সম্পর্ক তৈরি করে। এরপরে ধর্ষণ করে তাদের যৌনপল্লিতে বিক্রি করে দেয়। সোমবার রাতে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে পালানোর চেষ্টা করেছিল সাদ্দাম আর আকতার। কিন্তু পুলিশ তাদের ধরে। তরুণীরা বলেন, ‘‘ঘটনা জানাজানি হওয়ার পরে এলাকার লোকজন নানা রকম কথা বলছেন। পরিবারের কেউ কাজে যেতে পারছেন না। কী ভাবে সংসার চলবে সেটাই ভাবছি। দোষীদের কড়া শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE