Advertisement
২৬ এপ্রিল ২০২৪

চাঁদার জুলুম এড়াতে নিয়ন্ত্রণহীন ভ্যান, দুর্ঘটনায় প্রাণ গেল মহিলার

ছেলের মোটর বাইকে মেয়ের বাড়ি থেকে ফিরছিলেন মহিলা। পথে চাঁদা শিকারিদের দৌরাত্ম্য থেকে বাঁচতে দ্রুত গতিতে আসা মোটর ভ্যানের ধাক্কায় রাস্তায় পড়েন তিনি। সে সময়ে উল্টো দিক থেকে আসা লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় মমতাজ বিবি (৫৫) নামে ওই মহিলার।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৫ ০০:২৪
Share: Save:

ছেলের মোটর বাইকে মেয়ের বাড়ি থেকে ফিরছিলেন মহিলা। পথে চাঁদা শিকারিদের দৌরাত্ম্য থেকে বাঁচতে দ্রুত গতিতে আসা মোটর ভ্যানের ধাক্কায় রাস্তায় পড়েন তিনি। সে সময়ে উল্টো দিক থেকে আসা লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় মমতাজ বিবি (৫৫) নামে ওই মহিলার। তিনি দেগঙ্গার চাঙ্গালআটি গ্রামের বাসিন্দা। বাদুড়িয়ার প্রফুল্লনগর কলোনি মোড়ে এই দুর্ঘটনার পরে বাসিন্দারা বাদুড়িয়া-মসলন্দপুর পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। লরিটি আটক করেছে পুলিশ। চালক ও খালাসির খোঁজ চলছে।

এ দিন মমতাজ বসিরহাটের বৈকারা গ্রামে তাঁর মেয়ের বাড়ি থেকে ছেলে মিজানুর ইসলামের মোটর বাইকে বাড়ি ফিরছিলেন। বাদুড়িয়ার আনারপুরের কাছে এক দল ছেলে গাড়ি আটকে চাঁদা তুলছিল। বিকাল ৪টে নাগাদ একটি মোটর ভ্যান চাঁদা আদায়কারীদের এড়াতে দ্রুত গতিতে ওই রাস্তা পেরনোর সময়ে প্রফুল্লনগর কলোনি মোড়ে মিজানুরের মোটর বাইকের পাশে চলে আসে। অসতর্কতা বশত মমতাজের শাড়ি ভ্যানের চাকায় জড়িয়ে যাওয়ায় রাস্তায় ছিটকে পড়েন তিনি। একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মমতাজের মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা ডাব বোঝাই লরিটি আটক করলেও চালক এবং খালাসি পালিয়ে যায়।

সরস্বতী পুজো উপলক্ষে কয়েক দিন ধরেই বসিরহাটের নানা রাস্তায় চাঁদার জুলুম বেড়েছে। খোলাপোতায় সম্প্রতি লরি আটকে চালককে মারধর করা হয়। কয়েক হাজার টাকা কেড়ে নেয়। প্রতিবাদে লরিচালকেরা বিক্ষোভ শুরু করেন। মারধরে যুক্ত এক জনকে পুলিশ ধরলে শান্ত হন বিক্ষোভকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE