ঠিক কী ভাবে ঘরে আগুন লাগল তা এ দিন জানা যায়নি। তবে ঘটনাটি নিছক দুর্ঘটনা বলে মনে করছে না পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, অসাবধানতাবশত আগুন লাগার ঘটনা এটি নয়।
নিজস্ব সংবাদদাতা
২০ ফেব্রুয়ারি, ২০১৮
Pistol
শুভাশিস ঘটক
চটি-রহস্য তো জানা গেল। কারবারিদেরও তো ধরতে হবে! অস্ত্র কারবারিদের সঙ্গে ওই সাঙ্কেতিক ভাষাতেই কথা বলে ‘চটি’র বরাত দিয়ে কেল্লা ফতে করেছেন পুলিশ অফিসাররা।
১৯ ফেব্রুয়ারি, ২০১৮
Kabaddi
নিজস্ব সংবাদদাতা
নিজে রাজ্য কাবাডি দলের নিয়মিত সদস্য। রাজ্য তো বটেই, খেলার সুবাদে রোজিনা চষে বেড়ান দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত। বাড়ি থেকে বিয়ের চাপ এসেছে।
১৯ ফেব্রুয়ারি, ২০১৮
little boy
দীক্ষা ভুঁইয়া
এর পিছনে জেলায় জেলায় শিশু কল্যাণ সমিতি (সিডব্লিউসি)-র আকালই দায়ী, বলছেন সমাজকল্যাণ দফতরের কর্তারা। অন্তত চারটি জেলায় কমিটির মেয়াদ শেষ। সংশ্লিষ্ট অভিযোগ যেখানকার, সেই উত্তর ২৪ পরগনাতেও ১৮ জানুয়ারি কমিটির মেয়াদ শেষ হয়েছে।
১৯ ফেব্রুয়ারি, ২০১৮
Students and Head Master
সীমান্ত মৈত্র
যাঁকে নিয়ে এমন আবেগ, গোপালনগরের পাল্লা কালীপদ চক্রবর্তী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের, তিনি প্রধান শিক্ষক লিটন বিশ্বাস। তাঁর বদলি হয়ে যাচ্ছে জানতে পেরেই শনিবার আবেগঘন এমন দৃশ্যের সাক্ষী থাকল স্কুল।
১৮ ফেব্রুয়ারি, ২০১৮
Biswajit Mondal
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত থেকেই নিখোঁজ ছিলেন সোয়াই-শ্বেতপুরের ব্যবসায়ী বিশ্বজিৎ মণ্ডল (৩৫)। শনিবার সকালে এলাকারই একটি রাস্তার পাশে পাঁচিলে তাঁর মৃতদেহ মেলে। তা দেখেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। তাঁদের দাবি, এটি নিছক অস্বাভাবিক মৃত্যু নয়, পরিষ্কার খুনের ঘটনা।
১৮ ফেব্রুয়ারি, ২০১৮
Police and Bike Riders
নিজস্ব সংবাদদাতা
বারুইপুর জেলা পুলিশের নির্দেশে ক্যানিং থানার উদ্যোগে শনিবার ক্যানিংয়ের হেলিকপ্টার মোড়ে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কার্যকর করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়। ক্যানিংয়ের এসডিপিও দেবীদয়াল কুণ্ডু এবং ওসি আশিস দাসের নেতৃত্বে বিভিন্ন স্কুলপড়ুয়াদের নিয়ে ওই কর্মসূচি পালিত হয়।
১৮ ফেব্রুয়ারি, ২০১৮
Samad Mollah
নিজস্ব সংবাদদাতা
বৃহস্পতিবার রাতে শাসনের তেহাটায় বাড়ির পাশেই একটি চায়ের দোকানে খুন হয়ে গেলেন তৃণমূল নেতা ও অঞ্চল সভাপতি সামাদ মোল্লা (৫২)। পুলিশ জানায়, একের পর এক বোমা ও গুলি ছোড়ার পরে কুপিয়ে খুন করা হয় সামাদকে।
১৭ ফেব্রুয়ারি, ২০১৮
Medicine Shop
সীমান্ত মৈত্র
বৃদ্ধা প্রভাবতী চক্রবর্তীর রাতে বমি শুরু হয়। দীর্ঘ দিন হৃদরোগেও ভুগছেন। আশেপাশে ওষুধের দোকান খোলা নেই। প্রভাবতীদেবীর ছেলে বাইক নিয়ে বেরোলেন। হাসপাতাল-সংলগ্ন এলাকায় একটি ওষুধের দোকান খোলা ছিল। তাঁর ভাগ্য সুপ্রসন্ন। মিলে গেল ওষুধ।
১৭ ফেব্রুয়ারি, ২০১৮
Touch
শান্তশ্রী মজুমদার
স্কুলের ছাত্রীদের মধ্যে থেকে এ দিন উঠে এল বিবিধ সমস্যার কথা। আলোচনার শেষে ভিডিওতে দেখানো হয়, কীভাবে বাচ্চা মেয়েরা পড়শি, নিকট আত্মীয়, পরিচিতদের হাতে যৌন হেনস্থার শিকার হচ্ছে। বাচ্চা মেয়েদের বোঝানো হয়, কোন কোন ঘটনা ঘটলে তারা বাড়িতে অবশ্যই জানাবে।
১৭ ফেব্রুয়ারি, ২০১৮
Customer and Shop Keeper
নিজস্ব সংবাদদাতা
আধার কার্ডের ভিত্তিতেই কেবলমাত্র রাসায়নিক সার বিক্রি করা যাবে বলে কিছু দিন আগে নির্দেশ দিয়েছে কৃষি দফতর। তাতে সমস্যা বেড়েছে চাষিদের। বিষয়টির প্রচার নেই বলে বেশিরভাগ চাষিই আধার কার্ড দেখিয়ে সার নিতে গিয়ে হোঁচট খাচ্ছেন।
১৭ ফেব্রুয়ারি, ২০১৮
Minor Marriage
সামসুল হুদা
আঠারো বছরের কমবয়সী মেয়েদের বিয়ে বন্ধ করতে এ রাজ্যে কন্যাশ্রী প্রকল্পের সূচনা। কিন্তু তারপরেও প্রশাসনের নজর এড়িয়ে অনেক অভিভাবকই পরিণত বয়সের আগে মেয়ের বিয়ে দিতে উঠেপড়ে লাগেন। কিছু ঘটনা সামনে আসে। জানতে পেরে তা বন্ধ করে পুলিশ-প্রশাসন।
১৭ ফেব্রুয়ারি, ২০১৮
Operation
সুপ্রকাশ মণ্ডল
শেষ পর্যন্ত জানা গেল, ডায়েরিয়া নয়, ব্যারাকপুর বড়কাঠালিয়ার বাসিন্দা ঝুমা সরকারের ফ্যালোপিয়ান টিউব ছিঁড়ে রক্তপাত হচ্ছে। সে সময়ে রোগীর অবস্থা এতটাই খারাপ ছিল যে, আর কোনও পরীক্ষা নিরীক্ষার সুযোগ ছিল না। এক রকম ঝুঁকি নিয়েই পনেরো  মিনিটের মধ্যে অস্ত্রোপচার করা হয় তাঁর।
১৬ ফেব্রুয়ারি, ২০১৮
Woman
নিজস্ব সংবাদদাতা
খড়দহের পানশিলার সারদাপল্লিতে স্ত্রী দীপিকা ও একমাত্র মেয়ে, বছর পনেরোর সাথীকে নিয়ে থাকতেন পেশায় কাপড়ের দোকানের কর্মী রাধেশ্যামবাবু।
১৫ ফেব্রুয়ারি, ২০১৮
Burnt
নিজস্ব সংবাদদাতা
বুধবার ঘটনাস্থল গাইঘাটার শেরগড় এলাকা। জখম মাম্পি বিশ্বাসের শরীরের বেশির ভাগই পুড়ে গিয়েছে। তাকে পাঠানো হয়েছে এমআর বাঙ্গুর হাসপাতালে।
১৫ ফেব্রুয়ারি, ২০১৮
Blood Bank
নিজস্ব সংবাদদাতা
হাসপাতাল সূত্রের খবর, আগে হাসপাতালের ব্লাডব্যাঙ্ক খোলা থাকত, সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্য‌ন্ত।
১৫ ফেব্রুয়ারি, ২০১৮
Soumoshree Banik
নিজস্ব সংবাদদাতা
দিন দশেকের কোলের মেয়েটি এবং চার বছরের আর এক সন্তানকে নিয়ে বাপের বাড়িতে উঠেছেন তিনি।
১৫ ফেব্রুয়ারি, ২০১৮
Motua Mela
নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি জেলা প্রশাসনের তরফে এ বছর ওই মেলা আয়োজন করার অনুমতি পেয়েছে ‘সারা ভারত মতুয়া মহাসঙ্ঘ।’ যার সঙ্ঘাধিপতি বনগাঁর সাংসদ মমতাবালা ঠাকুর।
১৫ ফেব্রুয়ারি, ২০১৮
আরও খবর