Advertisement
২৬ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত রাজলক্ষ্মী ঘটক স্মৃতি আন্তঃবিদ্যালয় ফুটবলে বুধবার প্রথম দিনের প্রথম খেলায় জিতল সুভাষপল্লি বিদ্যানিকেতন। তারা বার্নপুর বয়েজ হাই স্কুলকে টাইব্রেকারের মাধ্যমে ৩-১ গোলে হারায়।

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৪ ০১:০৪
Share: Save:

সুভাষপল্লির জয়
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত রাজলক্ষ্মী ঘটক স্মৃতি আন্তঃবিদ্যালয় ফুটবলে বুধবার প্রথম দিনের প্রথম খেলায় জিতল সুভাষপল্লি বিদ্যানিকেতন। তারা বার্নপুর বয়েজ হাই স্কুলকে টাইব্রেকারের মাধ্যমে ৩-১ গোলে হারায়। নির্ধারিত সময়ে গোল হয়নি। দ্বিতীয় খেলায় জিতেছে ঢাকেশ্বরী উচ্চবিদ্যালয়। তারা পূর্ব রেল উচ্চবিদ্যালয়কে ৩-২ গোলে হারায়।

সুপার ডিভিশনে ড্র
নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত সুপার ডিভিশন ফুটবল লিগের বুধবারের অআকখ মাঠে খেলা শেষ হল অমীমাংসিতভাবে। নবারুণ এসি ও আমরা ক’জন বয়েজ ক্লাবের এই খেলায় দু’টি দলই একটি করে গোল করে। খেলাটি পরিচালনা করেন পার্থ বন্দ্যোপাধ্যায়, অভীক চক্রবর্তী ও আশিস দাস।

মহিশীলার হার
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

সিএমসি ক্লাব আয়োজিত আন্তঃবিদ্যালয় ফুটবলের বুধবারের খেলায় জিতল আসানসোল চেলিডাঙা উচ্চ বিদ্যালয়। তারা আসানসোল মিউনিসিপ্যাল পার্ক মাঠে মহিশীলা উচ্চ বিদ্যালয়কে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে দেয়। নির্ধারিত সময়ে ফল ছিল ২-২।

কৃষক সমিতির হার
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

বুধবার এনইউসিএসি আয়োজিত ফুটবল প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে জিতল বিশ্ববন্ধু ক্লাব। তারা বড়থল আদিবাসী কৃষক সমিতিকে টাইব্রেকারের মাধ্যমে ৪-২ গোলে হারায়। নির্ধারিত সময়ে দু’টি দলই একটি করে গোল করেছিল।

পলাশবনের হার
নিজস্ব সংবাদাতা • বারাবনি

পানুড়িয়া, জামগ্রাম ও ইটাপাড়া গ্রাম পঞ্চায়েত আয়োজিত ফুটবল প্রতিযোগিতার বুধবারের খেলায় জিতল খয়েরবনি গৌরবাজার আদিবাসী ক্লাব। তারা জামগ্রাম মাঠে পলাশবন এসএসকে ৩-২ গোলে হারিয়ে দেয়।

স্যান্টোসের বড় জয়
নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুর্ধ্ব ১৪ ফুটবল লিগের বুধবার ক্লাব স্যান্টোস ১৬-০ গোলে সুভাষচন্দ্র বয়েজ ক্লাবকে হারায়। মহকুমা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গিয়েছে, মহকুমার যে কোনও লিগের ইতিহাসে এত বড় ব্যবধানে কেউ জয় পায়নি।

টিএফএ-র জয়
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

রাজীব গাঁধি ও দেবাশিস ঘটক স্মৃতি ফুটবলের বুধবারের খেলায় জিতল টিএফএ। তারা আপার চেলিডাঙা রাজিব গাঁধি মাঠে ইনিফায়েডকে ৪-০ গোলে হারিয়ে দেয়।

খেলা টাইব্রেকারে
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

শীতল সঙ্ঘ আয়োজিত ফুটবল প্রতিযোগিতার বুধবারের জিতল আরএনইউএস। তারা এএমএসসিকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE