Advertisement
২৬ এপ্রিল ২০২৪

সাজা ঘোষণা

নিরাপত্তা কর্মীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করায় এক ব্যক্তির তিন বছরের কারাদণ্ড হল। শুক্রবার এই সাজা শোনান আসানসোল আদালতের দায়রা বিচারক (২) অনামিত্রা ভট্টাচার্য। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ০১:১৯
Share: Save:

নিরাপত্তা কর্মীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করায় এক ব্যক্তির তিন বছরের কারাদণ্ড হল। শুক্রবার এই সাজা শোনান আসানসোল আদালতের দায়রা বিচারক (২) অনামিত্রা ভট্টাচার্য। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। সরকারি আইনজীবী অমিতাভ চৌধুরী জানান, ২০১৪ সালে বেসরকারি লগ্নি সংস্থায় কারচুপি করার অভিযোগে ধৃত ধানবাদের বাসিন্দা দশরথ মাহাতোকে আসানসোল সংশোধানাগার থেকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। আচমকা দশরথ পকেট থেকে লঙ্কাগুঁড়ো বের করে কনস্টেবলদের দিকে ছুড়ে মারে। একজন কনস্টেবল জখম হন। দশরথ পালাবারও চেষ্টা করে। অমিতাভবাবু জানান, মামলায় মোট ৪ জন সাক্ষ্য দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE