Advertisement
২৭ এপ্রিল ২০২৪

টুকরো খবর

গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হল টাকি পুরসভার এক কর্মীর। মঙ্গলবার টাকির দত্তপাড়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, শিবু চক্রবতর্ীর্ (৫১) নামে ওই কর্মীর এ বার ভোটের ডিউটি ছিল। ভোটের কাজে যাওয়ার জন্য তাঁর কাছে দিন কয়েক আগে চিঠি আসে। কিন্তু তিনি যেতে রাজি ছিলেন না। তাই সংশ্লিষ্ট দফতর থেকে কারণ জানতে চেয়ে তাঁকে শো-কজের চিঠি পাঠানো হয়।

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ০১:১৮
Share: Save:

ভোটের কাজে না যাওয়া কর্মীর দেহ উদ্ধার
নিজস্ব সংবাদদাতা • বসিরহাট

গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হল টাকি পুরসভার এক কর্মীর। মঙ্গলবার টাকির দত্তপাড়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, শিবু চক্রবর্তী (৫১) নামে ওই কর্মীর এ বার ভোটের ডিউটি ছিল। ভোটের কাজে যাওয়ার জন্য তাঁর কাছে দিন কয়েক আগে চিঠি আসে। কিন্তু তিনি যেতে রাজি ছিলেন না। তাই সংশ্লিষ্ট দফতর থেকে কারণ জানতে চেয়ে তাঁকে শো-কজের চিঠি পাঠানো হয়। পুরপ্রধান সোমনাথ মুখোপাধ্যায় বলেন, “চিঠি পেয়ে শিবুবাবু ঠিক করেন অসুস্থতার কারণ দেখিয়ে ভোটের কাজে যাবেন না। সেই মত চিঠিও লেখেন। অসুস্থতার প্রমাণ হিসাবে তিনি হাসপাতালে শংসপত্র আনতে গিয়েছিলেন।” মৃতের পরিবারের দাবি, এ দিন তিনি হাসপাতালে অসুস্থতার শংসাপত্র আনতে গেলে সেখানে ভিড়ের জন্য তাঁকে পরে যেতে বলা হয়। এর পরেই তিনি বাড়ি ফিরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন।

তৃণমূলের পতাকা পোড়ানোর অভিযোগ

নির্বাচনী প্রচারের জন্য লাগানো দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ তুলল তৃণমূল। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার বাগানগ্রাম বাজার এলাকায় মঙ্গলবার সকালে। এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় তৃণমূল কংগ্রেস-সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়ায়। তৃণমূলের তরফে নির্বাচন কমিশন ও থানায় অভিযোগ জানানো হয়েছে। সিপিএম অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। সম্প্রতি বনগাঁরই ট্যাংরা বাজার এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ফ্লেক্স ছেঁড়ার ঘটনা ঘটেছিল। দলের জেলা পর্যবেক্ষক জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ, “সিপিএম এই নোংরা খেলা শুরু করেছে। মানুষ এর জবাব দেবেন।”

বাইকের ধাক্কায় মৃত

বাইকের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে মৃতের নাম বিশ্বজিৎ ঘোষ (৪৫)। তিনি বনগাঁর সুভাষপল্লি দাসপাড়ার বাসিন্দা। মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে বনগাঁ হাসপাতালের সামনে চাকদা-বনগাঁ সড়কে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গিয়েছে, হাসপাতালের উল্টোদিকে মাঠে একটি নলকূপ রয়েছে। সেখান থেকে বোতলে জল ভরে রাস্তা পার হচ্ছিলেন বিশ্বজিৎবাবু। সেই সময় গোপালনগরের দিক থেকে একটি বাইক এসে তাঁকে ধাক্কা মারে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান।

উল্টে গেল ট্যাঙ্কার

সাঁতরাগাছিমুখী একটি তেলের ট্যাঙ্কার উল্টে বিপত্তি হল কোনা এক্সপ্রেসওয়েতে। ট্যাঙ্কার ফুটো হয়ে তেল ছড়িয়ে পড়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ জানায়, মঙ্গলবার ক্যারি রোড ও কোনা এক্সপ্রেসওয়ের মোড়ের কাছে ঘটনাটি ঘটে। পড়ে থাকা তেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি ট্যাঙ্কারে ধাক্কা মারে। পড়ে থাকা তেলের উপরে বালি ছড়ানোর পরে ক্রেন এনে ট্যাঙ্কারটি সরানো হয়। প্রায় ঘণ্টাখানেক পরে যান চলাচল স্বাভাবিক হয়।

সবিস্তার দেখতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE