সাহিদের জামিনের আবেদনে শুক্রবার শ্রীরামপুর আদালতে একটি চিঠি জমা দেন তাঁর আইনজীবী ধূর্জটিনারায়ণ পাকড়াশি। তিনি আদালতকে জানান, গত ৪ ডিসেম্বর বিধানচন্দ্র কলেজের ওই ছাত্রীই ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সাহিদের উপরে চড়াও হন।
প্রকাশ পাল
২১ জানুয়ারি, ২০১৮
Ajmira Begam
নিজস্ব সংবাদদাতা
শেখ রবিউল ও আজমিরা বেগমের বিয়ে হয় বছর পাঁচেক আগে। তাঁদের তিন সন্তান। স্বামীর সঙ্গে ঘর করার সময় থেকেই বাকসাড়া সুলতানপুরের বাসিন্দা শেখ আলাউদ্দিন নামে এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে আজমিরার।
২১ জানুয়ারি, ২০১৮
College
প্রকাশ পাল
বিধানচন্দ্র রায় কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক, অভিযুক্ত টিএমসিপি নেতা সাহিদ হাসান খানকে গ্রেফতার করা হয়নি। শুক্রবার অভিযুক্ত শ্রীরামপুর আদালতে আত্মসমর্পণ করলেও তাঁকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করেনি পুলিশ।
২০ জানুয়ারি, ২০১৮
Prisoner
গৌতম বন্দ্যোপাধ্যায়
শুক্রবার কোর্ট লকআপে লোহার শিকে সঙ্ঘবদ্ধ মাথা ঠোকাঠুকি দেখে বিষয়টা কী, জানতে চান শ্রীরামপুর এসিজেএম মৃণালকান্তি দত্ত। তারপরই সকলে একসঙ্গে মুখ খোলে, জানাতে শুরু করে ‘দুঃখের কথা’।
২০ জানুয়ারি, ২০১৮
Bali
নিজস্ব সংবাদদাতা
মাত্র দু’মাস আগে লক্ষাধিক টাকা খরচ করে ওই শ্মশানের বৈদ্যুতিক চুল্লি সারানো হয়েছিল। বদলানো হয়েছিল কয়েলও। এ বার ভেঙে পড়ল চুল্লির ভিতরের আগুনের ইট (ফায়ার ব্রিকস)।
১৯ জানুয়ারি, ২০১৮
CC Cam footage of Union room
নিজস্ব সংবাদদাতা
বুধবার ফের আক্রান্ত হয়েই চন্দননগর কমিশনারেটের এসিপি মল্লিকা গর্গের কাছে ওই অভিযোগ জানান ছাত্রীটি।
১৯ জানুয়ারি, ২০১৮
Deputy Jailer and one cinvict
গৌতম বন্দ্যোপাধ্যায়
র্তমান সুপার বিনোদ কুমার সিংহ সম্প্রতি রায়গঞ্জ থেকে বদলি হয়ে আসেন। দায়িত্ব নিয়েই তিনি কয়েদিদের কাছে মোবাইল রাখা বন্ধ করে দেন।
১৯ জানুয়ারি, ২০১৮
Burned
নিজস্ব সংবাদদাতা
বাগনান স্টেশনের পাশে খালোড় ঝিল পাড়ে রয়েছে প্রায় ৬১টি ঝুপ়ড়ি ঘর। গত চল্লিশ বছর ধরে গড়ে উঠেছে বসতি।
১৯ জানুয়ারি, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদাদাতা
হুগলি শিল্পাঞ্চলের ‘ত্রাস’ রমেশ মাহাতোর ‘ডানহাত’ বলে পরিচিত নেপু গিরি দীর্ঘদিন ধরেই ওই জেলে রয়েছে। বুধবার নেপু ও তার সাত শাগরেদকে চুঁচুড়া আদালতে হাজির করানো হয়েছিল।
১৮ জানুয়ারি, ২০১৮
Nepu
নিজস্ব সংবাদদাতা
সংশোধনাগারে থেকেও অপরাধ জগৎ থেকে সে যে সরেনি, তা পুলিশের তদন্তে বারবার ধরা পড়েছে। ২০১৬ সালে সে এই জেলে তাণ্ডব চালিয়েছিল। বুধবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি।
১৮ জানুয়ারি, ২০১৮
Teacher
প্রকাশ পাল
প্রণববাবু তখনই প্রধান শিক্ষক সন্দীপ সিংহের গোচরে আনেন বিষয়টি। তারপরেই স্কুলের উদ্যোগে এবং প্রশাসনের মধ্যস্থতায় হরিপালের পূর্ব নারায়ণপুরের বাসিন্দা, ষোলো বছরের ওই ছাত্রীর বিয়ে দেওয়ার চেষ্টায় ইতি টানলেন অভিভাবকেরা।
১৮ জানুয়ারি, ২০১৮
Eye Sight
নিজস্ব সংবাদদাতা
ক্ষুব্ধ সুদীপ্তবাবু আরআইও-তে লিখিত অভিযোগ জানান। মুখ্যমন্ত্রী-সহ বিভিন্ন দফতরেও তা জানানো হয়। সুদীপ্তবাবু বলেন, ‘‘দু’জন দৃষ্টিহীন আলো দেখবেন‌, এ জন্যই বাবার চোখ দিতে চেয়েছিলাম।
১৮ জানুয়ারি, ২০১৮
Court
শ্রীরামপুরের অতিরিক্ত জে‌লা ও দায়রা বিচারক কাজি সফিউর রহমানের এজলাসে এ দিন উত্তর ২৪ পরগনার বনগাঁর বাসিন্দা প্রভাতবাবু জানান, দেহ উদ্ধারের দিন এক আত্মীয়ের কাছ থেকে তিনি খুনের কথা শোনেন।
১৮ জানুয়ারি, ২০১৮
Woman
নিজস্ব সংবাদদাতা
ইট-গাঁথুনি বাড়ির ছাদে ছিল ত্রিপলের ছাউনি। ফলে আগুন লেলিহান হয়েছে অল্প সময়ের মধ্যে। সোমবার উলুবেড়িয়ার কাঁটাবেড়িয়া মধ্যমপাড়ায় তৃণমূল-বিজেপির সংঘর্ষের আগুনে জখমও এক বিজেপি সমর্থক।
১৭ জানুয়ারি, ২০১৮
Football
প্রকাশ পাল
হুগলির শহরাঞ্চলে যখন ক্রীড়া সংস্থার কর্তারা মাঠে লোক না হওয়ায় বিমর্ষ, সেখানে গ্রামেগঞ্জে ফুটবল খেলা দেখতে উপচে পড়ছে ভিড়।
১৭ জানুয়ারি, ২০১৮
Fish
তাপস ঘোষ
সার দিয়ে রাখা রয়েছে ইলিশ, ভেটকি, কাতলা, বোয়াল। দরদাম করছেন ক্রেতারা। কোনও মাছের বাজার নয়, এটি একটি মেলার ছবি। তবে যে সে মেলা নয়, মাছের মেলা। সোমবার সরস্বতী নদীর পাড় ঘেষা ব্যান্ডেলের দেবানন্দপুরের কৃষ্ণপুরে এই মেলার আয়োজন করেছিল স্থানীয় বাসিন্দারা।
১৬ জানুয়ারি, ২০১৮
Ishan Porel
প্রকাশ পাল
অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ চলছে নিউজিল্যান্ডে। সেখানে  ভারতীয় দলের সদস্য হিসেবে গিয়েছেন চন্দননগরের ছেলে ঈশান পোড়েল। শনিবার গ্রুপ লিগের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়েছে ভারত। দলের হয়ে শিবম মাভির সঙ্গে বোলিং শুরু করেছিলেন ডান হাতি জোরে বো‌লার ঈশান।
১৬ জানুয়ারি, ২০১৮
আরও খবর