Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আগুনে ভস্মীভূত দু’টি বাড়ি, জখম চার

আগুনে ভস্মীভূত হয়ে গেল দু’টি বাড়ি। সোমবার বিকেলে ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে পাইকার পাড়ার ওই ঘটনায় আহত হয়েছেন চার জন। আংশিক ক্ষতি হয়েছে আরও একটি বাড়ির।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৬ ০১:২৯
Share: Save:

আগুনে ভস্মীভূত হয়ে গেল দু’টি বাড়ি। সোমবার বিকেলে ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে পাইকার পাড়ার ওই ঘটনায় আহত হয়েছেন চার জন। আংশিক ক্ষতি হয়েছে আরও একটি বাড়ির। আহতদের মধ্যে দু’জনকে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গ্যাস সিলিন্ডার ফেটেই দুর্ঘটনাটি ঘটেছে। তবে কী ভাবে সিলিন্ডারে আগুন লাগল সে বিষয়ে ধোঁয়াশা রয়েছে। ঘাটাল দমকল কেন্দ্রের ওসি রবীন্দ্রনাথ বেরা জানান, গ্যাস সিলিন্ডারের পাশেই একটি মাটির উনুন ছিল। সেখানেই এ দিন রান্না হওয়ার পর জ্বালানি রাখা ছিল। আর পাশেই ছিল গ্যাস সিলিন্ডারটি। সম্ভবত উনুন থেকেই আগুন ছড়িয়ে পড়ে। সিলিন্ডারের পাইপেও আগুন লেগে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন প্রতাপপুরে মহেন্দ্র সামন্তের রান্নাঘরে প্রথমে আগুন লাগে। সেই সময়ে বাড়িতে মহেন্দ্রবাবুরা কেউ ছিলেন না। বাড়ির সবাই মাঠে গিয়েছিলেন। বাঁশ দিয়ে ঘেরা রান্নাঘরে টিনের ছাউনি। পাশেই মহেন্দ্রবাবুর বাড়ি। রান্নাঘর থেকে সংলগ্ন ঘরেও আগুন লেগে যায়। আগুনে ভস্মীভূত হয়ে যায় মহেন্দ্র ও তাঁর পড়শি মদন সামন্তের বাড়ি। আগুনে ক্ষতি হয় আর এক পড়শি মদন সামন্তর বাড়িও। দমকল আসার আগেই স্থানীয়রা আগুন নেভানোর কাজে হাত লাগায়। দমকল আগুন নেভানোর কাজ শুরু করতেই সিলিন্ডারটি ফেটে যায়। যদিও সিলিন্ডারের ফেটে কেউ জখম হয়নি বলে জানা গিয়েছে। মহেন্দ্রবাবু বলেন, “বাড়ি-সহ সব আসবাবও পুড়ে ছাই হয়ে গিয়েছে। এ বার যে কোথায় থাকব-বুঝতে পারছি না। সব শেষ হয়ে গেল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE