Advertisement
২৭ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

সোমবার নারায়ণগড়ের কাঁঠালিয়া গ্রামে লিগ ও নকআউট ফুটবল প্রতিযোগিতার শেষ দিন ছিল। ২২ সেপ্টেম্বর ব্লকের ১৬টি দলকে নিয়ে লিগ পর্যায়ের খেলা শুরু হয়। আর গত শনিবার থেকে ব্লকের বিভিন্ন এলাকার ৮টি দল নিয়ে শুরু হয় নক-আউট ফুটবল।

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৪ ০০:০১
Share: Save:

জয়ী কাঁঠালিয়া অগ্রণী

সোমবার নারায়ণগড়ের কাঁঠালিয়া গ্রামে লিগ ও নকআউট ফুটবল প্রতিযোগিতার শেষ দিন ছিল। ২২ সেপ্টেম্বর ব্লকের ১৬টি দলকে নিয়ে লিগ পর্যায়ের খেলা শুরু হয়। আর গত শনিবার থেকে ব্লকের বিভিন্ন এলাকার ৮টি দল নিয়ে শুরু হয় নক-আউট ফুটবল। উদ্যোক্তা স্থানীয় নবারুণ সঙ্ঘ। তবে লিগ পর্যায়ের প্রতিযোগিয়ায় সহযোগিতা করেছিল স্থানীয় তৃণমূল। এ দিন নকআউট ফাইনালে মাধবচক তরুণ সঙ্ঘকে টাইব্রেকারে ১-০ গোলের হারিয়ে জেতে কাঁঠালিয়া অগ্রণী সঙ্ঘ। লিগের ফাইনালে দেউলিবাড় সুহৃদয় সঙ্ঘ ১-০ গোলে পরাজিত করে কাঁঠালিয়া নবীন-প্রবীণকে। সন্ধ্যায় হয় পুরস্কার বিতরণ। উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল সভাপতি মিহির চন্দ, অঞ্চল তৃণমূল সভাপতি গৌরাঙ্গ জানা। আয়োজক ক্লাবের সম্পাদক অজিত ভুঁইয়া বলেন, “এলাকায় সম্প্রীতি রক্ষার জন্যই এই আয়োজন।”

মণিদহে আজ ফুটবল ফাইনাল

মেদিনীপুর সদর ব্লকের মণিদহ পঞ্চায়েত আয়োজিত ফুটবল প্রতিযোগিতার ফাইনাল হবে আজ, মঙ্গলবার। খেলবে এনায়েতপুর এবং বাগেরপুকুরের দু’টি দল। পঞ্চায়েত এলাকার ১৬টি দল নিয়েই এই প্রতিযোগিতা শুরু হয় মাস খানেক আগে। এলাকায় খেলাধুলোর প্রসারে এই আয়োজন বলে উদ্যোক্তারা জানিয়েছেন। লিগ পর্যায়ের খেলা ঘিরে এলাকায় যথেষ্ট উৎসাহ দেখা দিয়েছে।

জয়ী নতুন সূর্য

নারাদাঁড়ি ‘প্রতিবাদ ক্লাব’ আয়োজিত একদিনের নক আউট ফুটবলে জয়ী হল তমলুকের নতুন সূর্য ক্লাব। রানার্স হয় খেলাঘর ক্লাব। রবিবার নন্দকুমারের তালপুকুর রেল ক্রসিং সংলগ্ন ব্যবত্তা স্পোর্টস অ্যাসোসিয়েশনের মাঠে আট দলীয় খেলায় নতুন সূর্য ক্লাব ১-০ গোলে খেলাঘর ক্লাবকে হারিয়ে জয়ী হয়।

রানিচকে ফুটবল

রানিচকে রেনুকা সুগার মাঠে দু’দিনের ১৬ দলীয় ফুটবলের সূচনা হল সোমবার। আয়োজক বঙ্গলক্ষ্মী ক্লাবের ওই খেলায় স্থানীয় কিছু ক্লাব যোগ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

med khela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE