Advertisement
০৪ মে ২০২৪

ছাত্রীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ দায়ের

কলকাতার কলেজ হস্টেল থেকে বেরিয়ে আসার পর তমলুক শহরের পায়রাটুঙ্গির কাছে রূপনারায়ণ নদীর চরে ছাত্রীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় ওই তরুণীকে খুনের অভিযোগ দায়ের করলেন তাঁর বাবা। আলোলিকা দোলুই (১৮) নামে মেদিনীপুরের ধর্মা এলাকার বিবেকানন্দ নগরের বাসিন্দা ওই তরুণী কলকাতার যোধপুর উইমেনস পলিটেকনিক কলেজে পড়ত।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০০:৪১
Share: Save:

কলকাতার কলেজ হস্টেল থেকে বেরিয়ে আসার পর তমলুক শহরের পায়রাটুঙ্গির কাছে রূপনারায়ণ নদীর চরে ছাত্রীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় ওই তরুণীকে খুনের অভিযোগ দায়ের করলেন তাঁর বাবা। আলোলিকা দোলুই (১৮) নামে মেদিনীপুরের ধর্মা এলাকার বিবেকানন্দ নগরের বাসিন্দা ওই তরুণী কলকাতার যোধপুর উইমেনস পলিটেকনিক কলেজে পড়ত। গত শনিবার সকালে কলেজের হস্টেল থেকে বেরিয়ে আসা ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার হয় রবিবার সকালে তমলুকে রূপনারায়ণ নদীর চরে। ওই মৃতদেহ উদ্ধারের পরে তরুণীর বাবা ও দাদা তমলুকে এসে তাঁর দেহ শনাক্ত করেন। ওই তরুণীর বাবা মেয়ের এই মৃত্যুর ঘটনায় মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকা মেদিনীপুর শহরে তাঁদের বাড়ির কাছাকাছি এলাকার যুবককে দায়ী করেছিলেন । পুলিশ ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় প্রথমে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছিল। এরপর ওই ছাত্রীর বাবা মঙ্গলবার তমলুক থানায় এসে ওই যুবকের বিরুদ্ধেরে মেয়েক খুনের অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে, বাবার অভিযোগের ভিত্তিতে ওই তরুনীকে খুনের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE