Advertisement
১১ মে ২০২৪

তিন জনের অপমৃত্যু পূর্বে

বাড়ির ভিতর থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার সকালে তমলুক থানার পদুমবসান গ্রামের ঘটনা। মৃতের নাম গোবিন্দ দাস (৪২)। পেশায় শ্রমিক ওই ব্যক্তি সোমবার রাতে বাড়ি ফিরে খাওয়ার পর ঘরের মধ্যে ঘুমোতে যান। অন্য একটি ঘরে স্ত্রী-ছেলে ছিল।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৬ ০২:২৮
Share: Save:

বাড়ির ভিতর থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার সকালে তমলুক থানার পদুমবসান গ্রামের ঘটনা। মৃতের নাম গোবিন্দ দাস (৪২)। পেশায় শ্রমিক ওই ব্যক্তি সোমবার রাতে বাড়ি ফিরে খাওয়ার পর ঘরের মধ্যে ঘুমোতে যান। অন্য একটি ঘরে স্ত্রী-ছেলে ছিল। সকালে গোবিন্দ ঘুম থেকে না ওঠায় জানালা দিয়ে তাঁর স্ত্রী দেখতে পান ঘরের ভিতরে সিলিং ফ্যান থেকে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে গোবিন্দবাবুর দেহ।

খবর পেয়ে তমলুক থানার পুলিশ এসে ওই মৃতদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি প্রায়ই মদ্যপান করত। এ নিয়ে পরিবারে অশান্তি চলছিল। তার জেরে ওই ব্যক্তি আত্মঘাতী হয়ে থাকতে পারেন বলে অনুমান। ঘটনার বিষয়ে তদন্ত চালানো হচ্ছে।

মঙ্গলবার কাঁথির ভূপতিনগর থানার তিয়রখালি গ্রামে অস্বাভাবিক মৃত্যু হয়েছে এক ব্যক্তির। মৃতের নাম শ্যামল বেরা (৪২)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভূপতিনগর থানার বাসিন্দা ওই ব্যক্তি দিন দশেক আগে বাড়ির শৌচাগারের মধ্যে পড়ে যান। তাঁর পায়ে আঘাত লাগে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ওড়িশার কটকে নিয়ে গিয়ে চিকিৎসা করা হয়। কয়েকদিন আগে বাড়িতে ফিরে আসেন তিনি। মঙ্গলবার সকালে ওই ব্যক্তি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করে। এ দিন জেলা হাসপাতালে তাঁর মৃতদেহ ময়না-তদন্ত করা হয়।

পাঁশকুড়ার থানার হাউর রেল স্টেশন সংলগ্ন এলাকায় একটি জলাশয় থেকে একজনের বিকৃত মৃতদেহ উদ্ধার হয়েছে সোমবার বিকেলে। পাঁশকুড়া থানার পুলিশ গিয়ে ওই মৃতদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠায়। পুলিশ জানিয়েছে, ওই মৃতদেহে শাড়ি জড়ানো ছিল। তবে বেশ কিছুদিনের বিকৃত ওই মৃতদেহের পরিচয় জানা যায়নি।

প্রতিষ্ঠা দিবস। নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির (এবিপিটিএ) প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মঙ্গলবার ঝাড়গ্রাম বলাকা মঞ্চে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের ঝাড়গ্রাম মহকুমা কমিটির উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে এক আলোচনাসভায় অংশ নেন এবিপিটিএ-এর জেলা সম্পাদক ধ্রুবকুমার মণ্ডল, জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য বিপদভঞ্জন দুলে, বঙ্গীয় সাক্ষরতা প্রসার সমিতির নেতা নভেন্দু হোতা। মাওবাদী হানায় নিহত প্রাথমিক শিক্ষকদের স্মরণে এক রক্তদান শিবিরেরও আয়োজন হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE