Advertisement
২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত ‘অবসর’

মহালয়ায় প্রকাশিত হল বার্ষিক পত্রিকা ‘অবসর’। সোমবার খড়্গপুরের ইন্দার শরৎপল্লিতে অবসর প্রাঙ্গণে পত্রিকাটি প্রকাশিত হয়। বার্ধক্যবেলার দিনগুলো আনন্দে কাটাতে অবসরপ্রাপ্ত প্রবীণদের এই সংগঠন সারা বছর নানা অনুষ্ঠানের আয়োজন করে। প্রত্যেক সদস্যের জন্মদিন পালন করে, মহা সমারোহে হয় দোল উৎসব। ছ’বছর ধরে হচ্ছে পত্রিকা।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ০১:১৪
Share: Save:

মহালয়ায় প্রকাশিত হল বার্ষিক পত্রিকা ‘অবসর’। সোমবার খড়্গপুরের ইন্দার শরৎপল্লিতে অবসর প্রাঙ্গণে পত্রিকাটি প্রকাশিত হয়। বার্ধক্যবেলার দিনগুলো আনন্দে কাটাতে অবসরপ্রাপ্ত প্রবীণদের এই সংগঠন সারা বছর নানা অনুষ্ঠানের আয়োজন করে। প্রত্যেক সদস্যের জন্মদিন পালন করে, মহা সমারোহে হয় দোল উৎসব। ছ’বছর ধরে হচ্ছে পত্রিকা। সদস্যদের লেখা প্রবন্ধ, গল্প ও কবিতায় ভরা পঞ্চমবর্ষের পত্রিকাটি এ দিন প্রকাশ করেন যফলা হাইস্কুলের প্রধান শিক্ষক সুশান্ত খান। সংগঠনের বর্ষীয়ান সদস্য সুধাংশুশেখর দাসকে সংবর্ধনা দেওয়া হয়। উপস্থিত ছিলেন শিক্ষাবিদ শুভেন্দু রায়, অধ্যাপক শুক্লা রায় প্রমুখ। কবিতা ও গল্প পাঠের আসর, শিশুশিল্পীদের আবৃত্তির আয়োজন ছিল। সম্পাদক সম্পৎ কুণ্ডু বলেন, “আমাদের অনেকের লেখার শখ ছিল। কিন্তু মঞ্চ পাইনি। তাই এই পত্রিকায় প্রকাশ করে নিজেরা আনন্দে থাকার চেষ্টা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE