Advertisement
১১ মে ২০২৪

প্রাথমিক সংসদে বিক্ষোভ

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পদত্যাগ দাবি করে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সামনে অবস্থান-বিক্ষোভ কর্মসূচি করল বামপন্থী ছাত্র- যুব সংগঠনগুলো। বৃহস্পতিবার দুপুরে এই কর্মসূচি হয়।

প্রাথমিক সংসদের সামনে বাম ছাত্র-যুবদের বিক্ষোভ

প্রাথমিক সংসদের সামনে বাম ছাত্র-যুবদের বিক্ষোভ

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৫ ০০:১০
Share: Save:

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পদত্যাগ দাবি করে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সামনে অবস্থান-বিক্ষোভ কর্মসূচি করল বামপন্থী ছাত্র- যুব সংগঠনগুলো। বৃহস্পতিবার দুপুরে এই কর্মসূচি হয়। পরে সংগঠনগুলোর এক প্রতিনিধি দল জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান নারায়ণ সাঁতরার দফতরে স্মারকলিপিও দেয়।

এ দিন শুরুতে শহরের কেরানিতলা থেকে এক মিছিল করেন বামপন্থী ছাত্র- যুব সংগঠনগুলোর কর্মী- সমর্থকেরা। মিছিল পৌঁছয় রবীন্দ্রনগরে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সামনে। এখানে অবস্থান-বিক্ষোভ হয়। এ দিনের কর্মসূচি ঘিরে অনভিপ্রেত কোনও ঘটনা ঘটেনি। নেতৃত্বের দাবি, এখন পরীক্ষার আগেই প্রশ্নপত্র ফাঁস হয়ে যাচ্ছে। টেট পরীক্ষার্থীরা প্রতারিত হচ্ছেন। ১২টি বাম ছাত্র-যুব সংগঠনের ডাকেই এই কর্মসূচি হয়েছে বলে জানান নেতৃত্ব। এসএফআই নেতা সৌগত পণ্ডা বলেন, “আমরা চাই স্বচ্ছতার সঙ্গে প্রাথমিক বিদ্যালয়গুলোয় শিক্ষক নিয়োগ হোক। টেট- কেলেঙ্কারির তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক।” শিক্ষামন্ত্রীর পাশাপাশি এ দিন জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যানেরও পদত্যাগ দাবি করেন নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE