Advertisement
২৭ এপ্রিল ২০২৪

মন্দারমণিতে ডুবে মৃত বাঁকুড়ার যুবক

মন্দারমণিতে ফের মৃত্যু পর্যটকের। বুধবার সকালে সমুদ্রস্নান করতে নেমে তলিয়ে যান আশিস দে (২৩) নামে এক যুবক। কিছুক্ষণ পরেই তাঁর দেহ উদ্ধার করা হয়। জানা গিয়েছে বাঁকুড়ার বিষ্ণুপর এলাকার বাসিন্দা আশিস কলকাতার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৫ ১৭:৪১
Share: Save:

মন্দারমণিতে ফের মৃত্যু পর্যটকের। বুধবার সকালে সমুদ্রস্নান করতে নেমে তলিয়ে যান আশিস দে (২৩) নামে এক যুবক। কিছুক্ষণ পরেই তাঁর দেহ উদ্ধার করা হয়।

জানা গিয়েছে বাঁকুড়ার বিষ্ণুপর এলাকার বাসিন্দা আশিস কলকাতার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। ওই সংস্থার তরফেই মঙ্গলবার একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মন্দারমণির এক হোটেলে। সংস্থার ১১০ জন কর্মীর সঙ্গে ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। বুধবার সকালেই হোটেল ছাড়ার কথা ছিল। তার আগে সকাল সাড়ে ৯টা নাগাদ বেশ কয়েকজন সহকর্মীর সঙ্গে সমুদ্রে নেমেছিলেন আশিস। খারাপ আবহাওয়ায় সমুদ্র সে সময় উত্তাল ছিল, সেই সঙ্গে ছিল প্রবল ভাঁটার টান। প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ আসা ঢেউয়ে টাল সামলাতে না-পেরে ভেসে যান আশিস।

বেলা সাড়ে ১০টা নাগাদ তাঁর দেহ ভেসে আসে পাড়ের দিকে। আশিসের সহকর্মীরাই তা উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে যান। সেখানে চিকিৎসকরা আশিসকে মৃত ঘোষণা করেন। এ দিকে যে হোটেলে ওই প্রতিষ্ঠানের কর্মীরা উঠেছিলেন তার মালিক জানান, সমুদ্রের অবস্থা ভাল নয় বলে স্নান করতে বারবার নিষেধ করেছিলেন হোটেল-কর্মীরা। কিন্তু মন্দারমণি ছাড়ার আগে স্নান করবেনই বলে বদ্ধপরিকর ছিলেন জনা দশেক যুবক। নিষেধ উড়িয়েই তাঁরা জলে নামেন।

এ দিকে একমাত্র ছেলে আশিসের মৃত্যুর খবর এখনও জানানো হয়নি তাঁর মাকে। রামনগর থানার পুলিশ ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে মৃতদেহ। কাঁথি থানায় একটি অস্ববাভিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE