Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মেডিক্যালে উদ্বোধন

মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে একটি শৌচালয় এবং একটি রক্ষী- আবাসনের উদ্বোধন করলেন মেদিনীপুরের বিধায়ক তথা এমকেডিএ- র চেয়ারম্যান মৃগেন মাইতি। এই উপলক্ষে শুক্রবার বিকেলে এক অনুষ্ঠান হয়।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৫ ০১:০৩
Share: Save:

মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে একটি শৌচালয় এবং একটি রক্ষী- আবাসনের উদ্বোধন করলেন মেদিনীপুরের বিধায়ক তথা এমকেডিএ- র চেয়ারম্যান মৃগেন মাইতি। এই উপলক্ষে শুক্রবার বিকেলে এক অনুষ্ঠান হয়। মৃগেনবাবুর পাশাপাশি উপস্থিত ছিলেন মেদিনীপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ তমালকান্তি ঘোষ, হাসপাতালের সহকারি সুপার শ্যামল পট্টনায়েক প্রমুখ। হাসপাতালে প্রতিদিন প্রচুর মানুষ আসেন। পর্যাপ্ত সংখ্যক শৌচালয় না- থাকার ফলে প্রায়শই তাঁদের সমস্যার মধ্যে পড়তে হয়। অন্যদিকে, হাসপাতাল চত্বরে এখন দিনের সব সময়ই নিরাপত্তারক্ষী থাকেন। কিন্তু, রক্ষীদের থাকার জন্য নির্দিষ্ট আবাসন ছিল না। ফলে, সমস্যা হত। পরিস্থিতি খতিয়ে দেখে হাসপাতাল চত্বরে একটি শৌচালয় এবং একটি রক্ষী- আবাসন তৈরির উদ্যোগ নেওয়া হয়। বিধায়ক- তহবিল থেকে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ করার আশ্বাস দেন মৃগেনবাবু। মাস কয়েক আগেই কাজ শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE