Advertisement
২৭ এপ্রিল ২০২৪

শহরে মিছিল যুব কংগ্রেসের

টেট এবং সবং কাণ্ড নিয়ে পথে নামল যুব কংগ্রেস। রবিবার বিকেলে মেদিনীপুর শহরে কংগ্রেসের যুব সংগঠনের প্রতিবাদ মিছিলে ছিলেন কুণাল বন্দ্যোপাধ্যায়, পার্থ ভট্টাচার্য প্রমুখ। মিছিলে স্লোগান ওঠে, ‘তৃণমূলের দালাল ভারতী ঘোষের কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও।’

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৫ ০১:০০
Share: Save:

টেট এবং সবং কাণ্ড নিয়ে পথে নামল যুব কংগ্রেস। রবিবার বিকেলে মেদিনীপুর শহরে কংগ্রেসের যুব সংগঠনের প্রতিবাদ মিছিলে ছিলেন কুণাল বন্দ্যোপাধ্যায়, পার্থ ভট্টাচার্য প্রমুখ। মিছিলে স্লোগান ওঠে, ‘তৃণমূলের দালাল ভারতী ঘোষের কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও।’ যুব কংগ্রেসের অভিযোগ, সবং কলেজে ছাত্র পরিষদ (সিপি) সদস্যকে খুন করেছে তৃণমূল ছাত্র পরিষদের (টিএমসিপি) ছেলেরা। অথচ, পুলিশ অন্য পথে তদন্ত পরিচালিত করার চেষ্টা করছে। সিপি-র ছেলেদের গ্রেফতার করা হচ্ছে। খুনের ঘটনার প্রথম অভিযোগকারী ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সেই সৌমেন গঙ্গোপাধ্যায়কেও গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকের টেট নিয়েও সরব হন নেতৃত্ব। যুব কংগ্রেসের বক্তব্য, টেটের প্রশ্নপত্র উধাও হয়ে যাওয়ার দায় রাজ্য সরকারকেই নিতে হবে। কারন, ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছে সরকারি লোকজনই। এ দিন বিকেলে জেলা কংগ্রেস কার্যালয়ের সামনে থেকে এই মিছিল শুরু হয়। পরে তা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE