Advertisement
২৭ এপ্রিল ২০২৪

স্ত্রীকে খুন, গ্রেফতার স্বামী

স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় স্বামীকে। পুলিশ জানিয়েছে, ধৃত মির্জা সামসুল বেগ ওরফে সত্য কাঁথি মহিলা থানার গাড়ি চালক। তিনি কাঁথি শহরের কিশোর নগরের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর আটেক আগে কাঁথি শহরের দারুয়া এলাকার বাসিন্দা আজিজুল খানের মেয়ে আসফিয়ার সঙ্গে সামসুলের বিয়ে হয়।

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৫ ০০:২৫
Share: Save:

স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় স্বামীকে। পুলিশ জানিয়েছে, ধৃত মির্জা সামসুল বেগ ওরফে সত্য কাঁথি মহিলা থানার গাড়ি চালক। তিনি কাঁথি শহরের কিশোর নগরের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর আটেক আগে কাঁথি শহরের দারুয়া এলাকার বাসিন্দা আজিজুল খানের মেয়ে আসফিয়ার সঙ্গে সামসুলের বিয়ে হয়। সামসুল ও তাঁর বাড়ির লোকজন প্রায়ই আসফিয়ার উপর মানসিক ও দৈহিক নির্যাতন চালাতেন বলে অভিযোগ। বৃহস্পতিবার বিকেলে আসফিয়া বিবিকে (৩০) মারধর করে গলায় ফাঁস লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আসফিয়া গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে তাঁকে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা আসফিয়াকে মৃত বলে জানান। এরপর আসফিয়ার বাবা আজিজুল খানের অভিযোগের ভিত্তিতে পুলিশ সামসুলকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE