কোর্ট বাজারের সামনে আসতেই স্বাস্থ্যদফতর আর পুলিশের লোকজন পথ আটকালেন। হকচকিয়ে মতি বিড়িটা মাটিতে ফেলে নেভানোর আগেই জরিমানা ধার্য হল, পঞ্চাশ টাকা। কেন? প্রকাশ্যে ধূমপান।
সামসুদ্দিন বিশ্বাস
২২ মে, ২০১৮
TMC
নিজস্ব সংবাদদাতা
ভোট মিটতে না মিটতেই বিভিন্ন পঞ্চায়েত সমিতিতে সভাপতি নির্বাচন নিয়ে দড়ি টানাটানি শুরু হয়েছে শাসকদলের অন্দরে। দলীয় সূত্রেই খবর, কোথাও কোনও কোনও নেতা ওই পদে নিজেই বসতে তৎপর হয়ে উঠেছেন। কোথাও ঘনিষ্ঠ পরিজনের নাম ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন কয়েক জন প্রভাবশালী নেতা।
২১ মে, ২০১৮
Social Media
নিজস্ব সংবাদদাতা
তৃণমূলের এক নেতা একটি গ্রুপে লিখেছেন— ‘আমার যদি ভুল হয়ে অন্যের কাছে সমালোচনা না করে সেটা আমাকে জানিও। মানুষ কখনও ব্যর্থ হয় না। হয় সে জিতবে, না হলে শিখবে।’ অন্য এক জন লিখেছেন— ‘আমার মাথা নত করে দাও...’।
২১ মে, ২০১৮
Students
মনিরুল শেখ
পঁয়ত্রিশ ঘর সেই ‘নেই’ মানুষের পাশে দাঁড়াল কল্যাণীর জেএনএম’র চিকিৎসকেরা।
২১ মে, ২০১৮
Panchayat Poll
নিজস্ব প্রতিবেদন
নদিয়ায় ১৮৫টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৩৭টির ভাগ্য ঝুলে আছে। মুর্শিদাবাদে সংখ্যাটা ১৬। কোথাও বিজেপি, কোথাও তৃণমূল, কোথাও বা কংগ্রেস ‘ম্যাজিক সংখ্যা’র কাছে রয়েছে।
২০ মে, ২০১৮
Panchayat Poll
নিজস্ব প্রতিবেদন
এত কাণ্ডের পরে তৃণমূলের  প্রাধান্যে দাঁত ফুটিয়ে যে সব বিরোধী ভোটে লড়াই করে জয়ী হয়েছিলেন, তাঁদের অনেকেই এখন ঘরছাড়া। বিজেপি থেকে বাম, কংগ্রেস থেকে নির্দল— এমন অভিযোগ অবিরাম।
২০ মে, ২০১৮
Vote
নিজস্ব প্রতিবেদন
মাজদিয়ার বুথে ঢুকে ছাপ্পা মারার ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে ঠিকই। কিন্তু ব্যালটে ছাপ মারার স্ট্যাম্প তাদের কাছে কী করে এল, সেই রহস্যের সমাধান হয়নি। 
১৯ মে, ২০১৮
Fish
দেবাশিস বন্দ্যোপাধ্যায়
ফলে বৃহস্পতিবার নদিয়া বা মুর্শিদাবাদ জেলার একাধিক গণনাকেন্দ্রের খাবারে মেনুতে মাংসকে পিছনে ফেলে এগিয়ে থাকল মাছের পদ। অথচ মাঝে কয়েকবছর ধরে যে কোন খাওয়া দাওয়ায়  বিরিয়ানি বিনে গীত নেই। নামীদামী দোকানের বিরিয়ানির প্যাকেট ছাড়া  সব যেন অসম্পূর্ণ থাকত। ভাগাড় কাণ্ডের জেরে এ হেন বিরিয়ানি প্রায় বাতিলের খাতায়।    
১৯ মে, ২০১৮
TMC
নিজস্ব প্রতিবেদন
রবিবার রাতে রেজিনগর থানার কাশীপুর পঞ্চায়েত এলাকায় সংঘর্ষে জখম হন তৃণমূলের তিন জন। তাতে জড়িত থাকার অভিযোগে কংগ্রেসের চার জনকে পুলিশ গ্রেফতার করেছে।
০৮ মে, ২০১৮
TMC
নিজস্ব প্রতিবেদন
আনারুলের অভিযোগ ছিল, তাঁর অনুগত হওয়ায় যোগ্য কর্মীদের প্রার্থী করা হয়নি। ওই কর্মীরা নির্দল হিসেবে দাঁড়িয়ে পড়েন। 
১৮ মে, ২০১৮
representational image
নিজস্ব প্রতিবেদন
ভোটের দিন শান্তিপুরে ভোট গ্রহণ কেন্দ্রে ঢুকে ছাপ্পা দেওয়ার অভিযোগে সঞ্জিত প্রামাণিক নামে এক যুবককে ধাওয়া করে পিটিয়ে মারে জনতা।
১৮ মে, ২০১৮
Cloudy Weather
নিজস্ব প্রতিবেদন
মিনিট কুড়ির ঝড়ে শুধু নদিয়াতেই অন্তত আট জন আহত হয়েছেন। শান্তিপুরে আহত পাঁচ জন। কৈখালির কাছে দত্তফুলিয়া-কৃষ্ণনগর রাজ্য সড়কে অটোর উপর গাছ পড়ে চালক-সহ তিন জন আহত হয়েছেন।
০৯ মে, ২০১৮
Sarjubala Biswas
সুস্মিত হালদার
তেভাগা আন্দোলনের সঙ্গে পারিবারিক সূত্রে জড়িয়ে থাকা সরজুবালা দলের দুর্দিনে ঘরে বসে থাকতে পারেননি।
০৯ মে, ২০১৮
Murder
নিজস্ব সংবাদদাতা
জেলার পুলিশ সুপার সন্তোষ পান্ডে বলছেন, ‘‘সামান্য আড়াইশো টাকার জন্য খুন। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, নিহতের কাকার ছেলেরাই এই ঘটনার সঙ্গে জড়িত।”
০৮ মে, ২০১৮
Vote
নিজস্ব প্রতিবেদন
সোমবার তাহেরপুরের ব্যাসপুরে বোমাবাজিতে আহত ছাত্র বিশ্বজিৎ হালদার এখন এনআরএস-এ ভর্তি। তার বাড়ির লোকেরা ভোট দেননি। দেননি নাকাশিপাড়ার বিলকুমারিতে খুন হওয়া ভোলা দফাদারের দুই স্ত্রী-ও।
১৭ মে, ২০১৮
আরও খবর