Advertisement
২৬ এপ্রিল ২০২৪

বহরমপুরে পৃথক দুর্ঘটনায় মৃত ২

দু’টি পৃথক ঘটনায় মঙ্গলবার মৃত্যু হয়েছে দু’জনের। এ দিন সকালে বহরমপুরের কর্ণসুবর্ণ থেকে স্বামী মর্তুজা শেখের মোটরবাইকের পিছনে বসে দৌলতাবাদের দিকে আসছিলেন জানেরা বিবি (২০)। সেই সময়ে মধুপুর বাজারের কাছে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকটিকে ধাক্কা মারে। মোটরবাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন জানেরা বিবি। ওই লরিটিই পিষে দেয় তাঁকে।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৪ ০০:৩৪
Share: Save:

দু’টি পৃথক ঘটনায় মঙ্গলবার মৃত্যু হয়েছে দু’জনের। এ দিন সকালে বহরমপুরের কর্ণসুবর্ণ থেকে স্বামী মর্তুজা শেখের মোটরবাইকের পিছনে বসে দৌলতাবাদের দিকে আসছিলেন জানেরা বিবি (২০)। সেই সময়ে মধুপুর বাজারের কাছে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকটিকে ধাক্কা মারে। মোটরবাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন জানেরা বিবি। ওই লরিটিই পিষে দেয় তাঁকে। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনার পরেই এলাকার বাসিন্দারা লরির চালককে ধরে মারধর করে বলেও অভিযোগ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অন্য একটি ঘটনায় লরির ধাক্কায় জয়ন্ত ভট্টাচার্য (৩৭) নামে ভাকুড়ির হালদারপাড়ার বাসিন্দার মৃত্যু হয়েছে। শ্বশুরবাড়ি জলঙ্গি থানা এলাকা থেকে এদিন সন্ধ্যায় মোটরবাইকে চালিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে ভাকুড়ির বাড়িতে ফিরছিলেন। সেই সময়ে পঞ্চাননতলা থেকে চুঁয়াপুর যাওয়ার পথে বেসরকারি একটি বাস পিছন দিক থেকে বাইকে ধাক্কা মারলে ওই ব্যক্তি রাস্তায় ছিটকে লুটিয়ে পড়েন। তখন একটি পণ্যবাহী লরি পিষে দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। জয়ন্তবাবুর বাড়িতে তিন বছরের মেয়ে রয়েছে। তিনি গোরবাজার বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের কর্মী হিসেবে প্রতি বাড়িতে ঘুরে মিটার রিডিং নেওয়ার কাজ করতেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে লরি ও বাসটিকে আটক করে থানায় নিয়ে এসে রাখা হয়েছে। ওই দুটি গাড়ির চালক পলাতক। তবে ওই দুর্ঘটনায় জেরে বহরমপুর বাসস্ট্যান্ড থেকে চুঁয়াপুর মোড় পর্যন্ত রাস্তায় ব্যপক যানজট সৃষ্টি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

road accident jayant bhattacharyay zanera bibi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE