Advertisement
২৭ এপ্রিল ২০২৪

তিন গোলে জয়ী চোপড়া

ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল রবিবার বিকেলে। হাইস্কুল মাঠে ওই খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরসভার চেয়ারম্যান কানাইয়ালাল অগ্রবাল, তৃণমূলের উত্তর দিনাজপুরের জেলা সদস্য জাভেদ আখতার সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৫ ০১:৫৬
Share: Save:

ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল রবিবার বিকেলে। হাইস্কুল মাঠে ওই খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরসভার চেয়ারম্যান কানাইয়ালাল অগ্রবাল, তৃণমূলের উত্তর দিনাজপুরের জেলা সদস্য জাভেদ আখতার সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা। এ দিন ফাইনাল খেলায় অংশ নিয়েছিল চোপড়া মর্নিং ক্লাব। তার প্রতিদ্বন্দ্বিতা করে রায়গঞ্জ বীরনগর স্পোর্টিং ক্লাব। এ দিন খেলার শুরু থেকেই রায়গঞ্জ বীরনগরকে খুবই চাপের মধ্যে রেখেছিল চোপড়া মর্নিং। প্রথম অর্ধে ১- ০ গোলে এগিয়ে যায় চোপড়া স্পোর্টিং। তাদের হয়ে গোলটি করে চক্রধর বাস্কে। প্রথম ১২ মিনিটের মাথায় গোলটি করেছিল চক্রধর। চোপড়ার মর্নিং ক্লাবের বিরুদ্ধে প্রতিরোধ করতে প্রায় ব্যর্থ হয়েছে রায়গঞ্জ। দ্বিতীয় অর্ধে রায়গঞ্জ মর্নিং ক্লাবের পক্ষ থেকে আরও দু’টি গোল হয়। শেষের গোল দু’টির একটি করে দিলীপ বাস্কে ও চক্রধর। ফলে এ দিন ৩-০ গোলে রায়গঞ্জ বীরনগরকে হারিয়ে জয়ী হয় চোপড়া মর্নিং ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE