Advertisement
১১ মে ২০২৪

বেড়া নিয়ে বিবাদ

গ্রাম পঞ্চায়েত দফতরের সঙ্গে জমি নিয়ে বিবাদের জেরে গ্রাম পঞ্চাটেত দফতরের চারদিকেই বেড়া দিয়ে ঘিরে দেওয়ার অভিযোগ উঠেছে ডুয়ার্সের লাটাগুড়িতে। সোমবার ঘটনাটি ঘটেছে লাটাগুড়ি গ্রাম পঞ্চায়েতে।

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ০২:১৮
Share: Save:

গ্রাম পঞ্চায়েত দফতরের সঙ্গে জমি নিয়ে বিবাদের জেরে গ্রাম পঞ্চাটেত দফতরের চারদিকেই বেড়া দিয়ে ঘিরে দেওয়ার অভিযোগ উঠেছে ডুয়ার্সের লাটাগুড়িতে। সোমবার ঘটনাটি ঘটেছে লাটাগুড়ি গ্রাম পঞ্চায়েতে। পঞ্চায়েত দফতরের পাশে বসবাস কারী স্থানীয় নরেশচন্দ্র রায় নামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরেই পঞ্চায়েত কার্যালয়টি তার জমিতে অবস্থিত বলে দাবি করে আসছিলেন। এবারে লাটাগুড়ি দফতরের নতুন ভবন তৈরি করে কার্য্যালয়কে আরও বড় করে তৈরি করলে বেড়া দিয়ে দফতরকেই ঘিরে দেন নরেশবাবু। পঞ্চায়েতের প্রধান মুনি রায় পাল্টা দাবি করে বলেন লাটাগুড়ি গ্রাম পঞ্চায়েতের নিজস্ব জমিতেই দফতরটি রয়েছে। তাই অহেতুক বেড়া দিয়ে ঘিরে দেবার কোন মানে নেই। মালবাজারের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক সুশান্ত মজুমদার বলেন, ‘‘তিনি বলেন জমিটির প্রকৃত পরিমান এবং জমির শ্রেণি ও মালিকানা কী নামে রয়েছে সবই আমরা খতিয়ে দেখে ব্যবস্থা নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE