Advertisement
১১ মে ২০২৪

সতর্কতা

নামনি অসমের রেল পথকে নিরাপদ এবং সুরক্ষিত রাখতে জরুরি বৈঠক করলেন রেল ও অসম পুলিশের আধিকারিকরা। সোমবার বিকেলে বঙ্গাইগাঁও জেলার পুলিশ সুপারের অফিসে অনুষ্ঠিত হয় বৈঠকটি।

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ০২:১৭
Share: Save:

নামনি অসমের রেল পথকে নিরাপদ এবং সুরক্ষিত রাখতে জরুরি বৈঠক করলেন রেল ও অসম পুলিশের আধিকারিকরা। সোমবার বিকেলে বঙ্গাইগাঁও জেলার পুলিশ সুপারের অফিসে অনুষ্ঠিত হয় বৈঠকটি। উপস্থিত ছিলেন রেলের এডিজিপি ভাস্করজ্যোতি মোহান্ত, বঙ্গাইগাঁও জেলার পুলিশ সুপার কুমারসঞ্জীব কৃষ্ণা, কোকরাঝাড় জেলার পুলিশ সুপার শ্যামল শইকিয়া এবং চিরাং জেলার পুলিশ সুপার রঞ্জন ভুঁইয়া। এ ছাড়াও রেল এবং ওই তিন জেলার পুলিশের পদস্থ কর্তারাও উপস্থিত ছিলেন। স্বাধীনতা দিবসের আগে ও পরে আলফা, কেএলও এবং আলোচনাবিরোধী এনডিএফবি (সংবিজিত) গোষ্ঠীর জঙ্গিরা রেলে নাশকতা করার ষড়যন্ত্র করতে পারে এমন আশঙ্কা রয়েছে। রেলের এডিজিপি ভাস্করজ্যোতি মোহান্ত জানান, “সারা অসম জুড়ে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তিন জেলা জুড়ে সেনা-পুলিশ এবং সিআরপিএফ-এর যৌথ অভিযান শুরু হয়েছে। সমস্ত থানাকে সর্তক করে দেওয়া হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE