Advertisement
১১ মে ২০২৪

সাংবাদিককে উদ্ধারের দাবি

সাংবাদিক চয়ন সরকারকে দ্রুত উদ্ধারের দাবিতে সরব হল শিলিগুড়ি, জলপাইগুড়িও। সোমবার সকালে জলপাইগুড়ি প্রেস ক্লাবের তরফে জলপাইগুড়ির বিভাগীয় কমিশনার, ডিআইজি এবং জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

কংগ্রেস বিধায়কেরা।—নিজস্ব চিত্র।

কংগ্রেস বিধায়কেরা।—নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ০২:২০
Share: Save:

সাংবাদিক চয়ন সরকারকে দ্রুত উদ্ধারের দাবিতে সরব হল শিলিগুড়ি, জলপাইগুড়িও। সোমবার সকালে জলপাইগুড়ি প্রেস ক্লাবের তরফে জলপাইগুড়ির বিভাগীয় কমিশনার, ডিআইজি এবং জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়া হয়। তার আগে মুখে কালো কাপড় বেঁধে মিছিল করেন সাংবাদিকরা। শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবের পক্ষ থেকে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেবকে মুখ্যমন্ত্রীর উদ্দেশে স্মারকলিপি দেওয়া হয়। পরে উত্তরবঙ্গের আইজি জ্ঞানবন্ত সিংহের কাছেও একটি স্মারকলিপি দেন সাংবাদিকেরা। এ দিন বিকেলে সাংবাদিকদের পক্ষে একটি প্রতিবাদ মিছিলও করা হয়। পরে এসএফআই–ডিওয়াইএফের পক্ষ থেকেও একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছিল। একই দাবিতে এ দিন উত্তরকন্যাতেও এসেছিলেন কংগ্রেস বিধায়কদের দল। জলপাইগুড়ির ডিভিশনাল কমিশনার বরুণ রায়ের সঙ্গে দেখা করে তাঁরা স্মারকলিপি দিয়েছেন। প্রতিনিধি দলে ছিলেন আলিপুরদুয়ারের বিধায়ক দেবপ্রসাদ রায়, মাটিগাড়া নকশালবাড়ির বিধায়ক শঙ্কর মালাকার ও নাগরাকাটার বিধায়ক যোসেফ মুণ্ডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE