Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bank Of baroda

ব্যাঙ্ক অফ বরোদায় চাকরির সুযোগ, নিয়োগ হচ্ছে একাধিক শূন্যপদে

বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্ক অফ বরোদার ওয়েবসাইটে। মোট শূন্যপদ রয়েছে পনেরোটি। দেখে নিন এই বিষয়ে বিস্তারিত।

ব্যাঙ্ক অফ বরোদা।

ব্যাঙ্ক অফ বরোদা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১২:৪০
Share: Save:

বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্ক অফ বরোদার ওয়েবসাইটে। মোট শূন্যপদ রয়েছে পনেরোটি। দেখে নিন এই বিষয়ে বিস্তারিত।

সিনিয়র ম্যানেজার লার্জ কর্পোরেট ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট পদের জন্য ১টি শূন্যপদ রয়েছে। আবেদনকারীর বয়স হতে হবে ২৭ থেকে ৪০ বছরের মধ্যে। প্রার্থীকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে অথবা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিএ (মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) ডিগ্রি/ পিজিডিএম (পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা ইন ম্যানেজমেন্ট) থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সিনিয়র ম্যানেজার ব্যাঙ্ক, এনবিএফসি অ্যান্ড এফআই সেক্টর ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ, ক্লাইমেট রিস্ক অ্যান্ড সাস্টেনেবিলিটি এবং এমএসএমই ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগে নিয়োগের জন্য ২টি করে শূন্যপদ রয়েছে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা সিনিয়র ম্যানেজার লার্জ কর্পোরেট ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট অনুরূপ।

সিনিয়র ম্যানেজার রিটেল ক্রেডিট কার্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ ও রুরাল অ্যান্ড এগ্রিকালচার লোনস ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগে ১টি করে শূন্যপদ রয়েছে। প্রয়োজনীয় বাকি যোগ্যতা ম্যানেজার লার্জ কর্পোরেট ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট মতোই।

এছাড়াও, এন্টারপ্রাইজ অ্যান্ড অপারেশন্যাল রিস্ক ম্যানেজমেন্ট বিভাগে সিনিয়র ম্যানেজার পদের জন্য ৩টি, পোর্টফলিও মনিটরিং কোয়ালিটি কন্ট্রোল বিভাগে সিনিয়র ম্যানেজার পদে ১টি এবং ফ্রড ইন্সিডেন্স অ্যান্ড রুট কজ় অ্যানালিসিস বিভাগে সিনিয়র ম্যানেজার পদে ২টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি: https://www.bankofbaroda.in/ ইচ্ছুক প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় তথ্য পূরণ করে, আবেদনের বরাদ্দ টাকা জমা করে আবেদন-প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৪ জানুয়ারি ২০২৩-এর মধ্যে আবেদন জমা করতে হবে।

আবেদনের জন্য সাধারণ বিভাগ, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বিভাগ এবং ওবিসি প্রার্থীদের প্রায় ৬০০ টাকা লাগবে এবং তফসিলি জাতি ও তফসিলি উপজাতি ভুক্ত প্রার্থীদের প্রায় ১০০টাকা লাগবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে ব্যাঙ্ক অফ বরোদার ওয়েবসাইটটি দেখুন https://www.bankofbaroda.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE