Advertisement
১৬ মে ২০২৪
Broadcast Engineering Consultants India Ltd.

২০০-রও বেশি পদে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং ইন্ডিয়া লিমিটেডে নিয়োগ, জানুন বিস্তারিত

প্রতি মাসে নার্সিং অফিসার, ল্যাব টেকনিশিয়ান, ল্যাব অ্যাসিস্ট্যান্ট, ফার্মাসিস্ট পদে নিযুক্তদের যথাক্রমে ৬০,০১২ টাকা , ৩৮,৩৪৬ টাকা , ৩৩,২৪০ টাকা এবং ৩৮,৩৪৬ টাকা বেতন দেওয়া হবে।

কর্মী নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)।

কর্মী নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৫
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল) কর্মী নিয়োগ করবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কোম্পানির তরফে। একাধিক পদে নিয়োগের জন্য ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

নার্সিং অফিসারের ১৫২টি শূন্যপদে, ল্যাব টেকনিশিয়ানের ৪টি শূন্যপদে, ল্যাব অ্যাসিস্ট্যান্টের ১টি শূন্যপদে, ফার্মাসিস্টের ১১টি শূন্যপদে, জুনিয়র রেডিওগ্রাফারের ৫টি শূন্যপদে, ইসিজি টেকনিশিয়ানের ৩টি শূন্যপদে, রিফ্র্যাকশনিস্টের ২টি শূন্যপদে,অডিওমেট্রি অ্যাসিস্ট্যান্টের ১টি শূন্যপদে এবং ফিজিওথেরাপিস্টের ২টি শূন্যপদে নিয়োগ করা হবে। এ ছাড়াও, ওটি টেকনিশিয়ানের ৪টি শূন্যপদে, ওটি অ্যাসিস্ট্যান্টের ৫টি শূন্যপদে, অকুপেশানাল থেরাপিস্টের ২টি শূন্যপদে, অ্যাসিস্ট্যান্ট ডায়েটিশিয়ানের ১টি শূন্যপদে, পোস্ট মর্টেম টেকনিশিয়ানের ২টি শূন্যপদে, মরচুয়ারি অ্যাসিস্ট্যান্টের ১টি শূন্যপদে, ড্রেসারের ৪টি শূন্যপদে এবং প্লাস্টার রুম অ্যাসিস্ট্যান্টের ৪টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। সমস্ত পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে মোটামুটি ৩২ বছরের মধ্যে।

প্রতিটি পদেই আবেদনের জন্য রয়েছে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার মাপকাঠি। পাশাপাশি প্রয়োজন পেশাদারি অভিজ্ঞতারও। প্রতি মাসে নার্সিং অফিসার, ল্যাব টেকনিশিয়ান, ল্যাব অ্যাসিস্ট্যান্ট, ফার্মাসিস্ট, ফিজিওথেরাপিস্ট পদে নিযুক্তদের যথাক্রমে ৬০,০১২ টাকা , ৩৮,৩৪৬ টাকা , ৩৩,২৪০ টাকা , ৩৮,৩৪৬ টাকা এবং ৪৬, ৯০২ টাকা বেতন দেওয়া হবে। নিযুক্তদের নয়া দিল্লির দ্বারকায় ইন্দিরা গান্ধী হাসপাতালে পোস্টিং দেওয়া হবে।

নার্সিং অফিসার পদে অনলাইন পরীক্ষা, স্কিল টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হলেও বাকি পদগুলিতে প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই নিয়োগ হবে। প্রার্থীদের বেসিল-এর ওয়েবসাইট http://www.becil.com/ -এ গিয়ে সমস্ত পদে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ২৪ ফেব্রুয়ারি। নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং বিভিন্ন পদে নিযুক্তদের মাসিক বেতনের ব্যাপারে জানতে প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE