Advertisement
০১ মে ২০২৪
Calcutta School Of Tropical Medicine

কলকাতায় ট্রপিক্যাল মেডিসিনে কাজের সুযোগ, নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে

ইন্টারভিউয়ের আবেদনপত্র এবং বায়োডাটা-সহ সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত কপি সঙ্গে রাখতে হবে প্রার্থীদের।

ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ কলকাতায় ট্রপিক্যাল মেডিসিনে।

ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ কলকাতায় ট্রপিক্যাল মেডিসিনে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:৪৭
Share: Save:

নার্সিং নিয়ে পড়েছেন, খোঁজ করছেন সরকারি চাকরির। চিন্তার অবসান ঘটিয়ে খোদ কলকাতায় স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন দিচ্ছে কাজের সুযোগ। সম্প্রতি প্রতিষ্ঠানের ডিরেক্টরের তরফে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। নিয়োগ হবে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে।

‘অ্যান্টি মাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স’ (এএমআর)-কে প্রতিহত করার জাতীয় কর্মসূচির জন্য প্রতিষ্ঠানের তরফে এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠানে ইনফেকশন কন্ট্রোল নার্সের পদে একজনকেই নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। প্রতি মাসে ২৫,০০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তকে।

চাকরিপ্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে নার্সিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন কোনও সরকারি বা বেসরকারি হাসপাতালে ২ বছর কাজের অভিজ্ঞতা। প্রার্থীদের সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ নিয়ে প্রশিক্ষণ থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগের ইন্টারভিউটি হবে আগামী ২৪ মার্চ সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে। ওই দিনই সকাল ১০টা থেকে ১১টার মধ্যে ইন্টারভিউয়ের জন্য রেজিস্টার করতে হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের আবেদনপত্র এবং বায়োডাটা-সহ সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত কপি সঙ্গে রাখতে হবে প্রার্থীদের। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য দেখার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE