Advertisement
০১ মে ২০২৪
Diamond Harbour Medical College and Hospital

ডায়মন্ড হারবার সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদন জানানোর জন্য বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা।

কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি ডায়মন্ড হারবার সরকারি হাসপাতালে।

কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি ডায়মন্ড হারবার সরকারি হাসপাতালে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৫:৫৭
Share: Save:

ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে স্টাফ নার্স নিয়োগ করা হবে। হাসপাতাল এবং রাজ্য স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটে সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, এই পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর পর চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

স্টাফ নার্স হিসাবে হাসপাতালে এক জনকেই নিয়োগ করা হবে। আবেদন জানানোর জন্য বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা। হাসপাতালের থ্যালাসেমিয়া রোগীদের শুশ্রূষার জন্য থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিটেই নিয়োগ করা হবে স্টাফ নার্সকে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য হবে এই নিয়োগ।

চাকরিপ্রার্থীদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে জিএনএম ট্রেনিং কোর্স পাশ হতে হবে। থাকতে হবে পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশনও।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতেই এই পদে নিয়োগ হবে। ইন্টারভিউ হবে আগামী ২৫ এপ্রিল সকাল ১১টায়। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। হাসপাতালেই নেওয়া হবে এই ইন্টারভিউ। এই নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানতে প্রার্থীদের হাসপাতালের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE