Advertisement
১৭ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ, কোন পদে হবে নিয়োগ?

পদের ভিত্তিতে নিযুক্তদের দৈনিক বেতন হবে ৫২৫০ টাকা থেকে শুরু করে ৯৪৫০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:১৩
Share: Save:

চিকিৎসক নিয়োগ করা হবে কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট ট্রাস্টে। সোমবারই সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। হলদিয়া ডক কমপ্লেক্সের হাসপাতালে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থীদের।

নিয়োগ হবে ভিজিটিং সুপার স্পেশালিস্ট এবং স্পেশালিস্ট পদে। নিউরোলজি, গ্যাস্ট্রোএন্টেরোলজি, অঙ্কোলজি, ইউরোলজি, জেনারেল মেডিসিন, রেডিয়োলজি, প্যাথোলজি বিভাগে নিয়োগ করা হবে প্রার্থীদের। এ ছাড়াও নিয়োগ হবে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে। ‘ফুল টাইম ভিজিট’-এর জন্য পদের ভিত্তিতে নিযুক্তদের দৈনিক বেতন হবে ৫২৫০ টাকা থেকে শুরু করে ৯৪৫০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে।

নিউরোলজি বিভাগে ভিজিটিং সুপার স্পেশালিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের এমবিবিএস/ এমডি বা ডিএনবি বা সমতুল ডিগ্রি/ ডিএম বা ডিএনবি বা সমতুল ডিগ্রি থাকা জরুরি। একই ভাবে অন্য পদের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ৩ জুন সকাল ১১টা থেকে ১টার মধ্যে। ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দিষ্ট ঠিকানায়। তার আগে সকাল সাড়ে ১০টার মধ্যে ইন্টারভিউয়ের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে প্রার্থীদের। এই বিষয়ে বিস্তারিত জানতে পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE