Advertisement
১৬ মে ২০২৪
Kalyani University Recruitment 2024

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রকল্পটি কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থ সহায়তায় পরিচালিত হবে।

Kalyani University

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০২
Share: Save:

নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে একটি গবেষণা প্রকল্পের কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে কিছুদিন আগেই বিশ্ববিদ্যালয়ের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পটি কেন্দ্রীয় সংস্থার অর্থপুষ্ট। প্রকল্পে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘ফর্মুলেশন, ফার্মোকোকাইনেটিক ক্যারেক্টারাইজ়েশন অফ ইন্ট্রানেসাল ব্যাকোসাইড এ সলিড লিপিড ন্যানোপার্টিকেলস টু কমব্যাট ব্রেন ইস্কেমিক স্ট্রোক ইন র‍্যাট মডেল’। প্রকল্পটি কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর আর্থিক সহায়তায় পরিচালিত হবে।

প্রকল্পে নিয়োগ হবে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট-১ (নন মেডিক্যাল) পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রথমে তিন বছরের জন্য প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৬১,০৪০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের জ়ুলজিতে স্নাতকোত্তরে ফার্স্ট ক্লাস থাকতে হবে। জ়ুলজিতে স্নাতকোত্তরে সেকেন্ড ক্লাসের সঙ্গে পিএইচডি থাকলেও আবেদন করা যাবে। প্রার্থীদের ইঁদুর নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE