Advertisement
০২ মে ২০২৪
Kolkata Port Trust

কলকাতা পোর্ট ট্রাস্টে কাজের সুযোগ, আবেদনের শেষ দিন কবে?

ফিন্যান্সিয়াল অফিসার এবং চিফ অ্যাকাউন্টস অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটে। জানানো হয়েছে, পরবর্তী কালে পদটি জেনারেল ম্যানেজার (ফিন্যান্স) পদে পরিবর্তিত হবে।

কর্মী নিয়োগ হবে কলকাতা পোর্ট ট্রাস্টে।

কর্মী নিয়োগ হবে কলকাতা পোর্ট ট্রাস্টে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৭:১১
Share: Save:

কলকাতা পোর্ট ট্রাস্টে কর্মী নিয়োগ হবে। ফিন্যান্সিয়াল অফিসার অ্যান্ড চিফ অ্যাকাউন্টস অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটে। জানানো হয়েছে, পরবর্তীকালে পদটি জেনারেল ম্যানেজার (ফিন্যান্স) পদে পরিবর্তিত হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মোট শূন্যপদ ১টি। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ১,০০,০০০ টাকা-২,৬০,০০০ টাকা। চাকরিতে ৩ বছর পূর্ণ হওয়ার পর বেতন স্কেল হবে মাসিক ১,২০,০০০ থেকে ২,৮০,০০০ টাকা।

চাকরিপ্রার্থীদের ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া বা ইনস্টিটিউট অফ কস্ট এন্ড ওয়ার্ক অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া-র সদস্য হতে হবে। পাশাপাশি কোনও শিল্পসংস্থা বা বাণিজ্যিক সংস্থা বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় ফিন্যান্স এবং অ্যাকাউন্টিং-এ এগজিকিউটিভ পদে ১৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের ভারতের নৌ-পরিবহণ মন্ত্রালয়ের ওয়েবসাইট https://onlinevacancy.shipmin.nic.in/-এ গিয়ে অনলাইন অ্যাপ্লিকেশন পোর্টাল (ওএপি)-এ যেতে হবে। জমা দেওয়া আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি ডাক মারফত বা প্রত্যক্ষ ভাবে সচিবের দফতরে জমা দিতে হবে। যে ঠিকানায় জমা দিতে হবে, তা হল-- ১৫, স্ট্র্যান্ড রোড, শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট, কলকাতা-৭০০০০১। নথি জমা দেওয়ার শেষ দিন আগামী ৬ মার্চ। নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি দেখার জন্য শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টের ওয়েবসাইট https://smportkolkata.shipping.gov.in/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE