Advertisement
০৫ মে ২০২৪
District magistrate

নদিয়া জেলা ম্যাজিস্ট্রেট অফিসে কর্মখালি, কোন পদে নিয়োগ করা হবে?

চুক্তিভিত্তিক অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে।

নদিয়া জেলা ম্যাজিস্ট্রেট অফিসে চাকরির সুযোগ।

নদিয়া জেলা ম্যাজিস্ট্রেট অফিসে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

নদিয়া জেলা ম্যাজিস্ট্রেট অফিসে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নদিয়ার সরকারি ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চুক্তিভিত্তিক অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ১ জানুয়ারি ২০২৩ অনুযায়ী ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। পাশাপাশি, কম্পিউটার অপারেশনের কাজ জানা থাকতে হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ১২ হাজার টাকা।

নিয়োগ প্রক্রিয়া:

লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে মেধাতালিকার উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে nadia.gov.in এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘নোটিস’-এ গিয়ে ‘রিক্রুটমেন্ট’-এ যেতে হবে। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্ম পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং স্বপ্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা করতে হবে। ৩ মার্চ বিকেল ৫টার মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— nadia.gov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE