Advertisement
১৭ জুন ২০২৪
NIT Durgapur Recruitment 2024

জেআরএফ এবং পোস্ট ডক্টরাল ফেলো নেবে এনআইটি দুর্গাপুর, রইল বিস্তারিত

ভারত সরকারের অধীনস্থ ন্যাশনাল টেকনিক্যাল টেক্সটাইলস মিশনের অর্থানুকূল্যে বিশেষ গবেষণা প্রকল্পে কাজ করতে হবে।

এনআইটি দুর্গাপুর।

এনআইটি দুর্গাপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৮:৩৯
Share: Save:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুরে রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র রিসার্চ ফেলো এবং পোস্ট ডক্টরাল ফেলো নেওয়া হবে। ভারত সরকারের অধীনস্থ ন্যাশনাল টেকনিক্যাল টেক্সটাইলস মিশনের অর্থানুকূল্যে বিশেষ গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল/ সিভিল/ এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং-এ মাস্টার অফ টেকনোলজি/ মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকতে হবে। ৩৭ হাজার টাকা প্রতি মাসে স্টাইপেন্ড দেওয়া হবে। পোস্ট ডক্টরাল ফেলো পদে আবেদনের জন্য কেমিক্যাল/ সিভিল/ এনভায়রনমেন্টাল/ ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং-এ পিএইচডি থাকতে হবে। প্রতি মাসে ৫৮ হাজার টাকা করে দেওয়া হবে স্টাইপেন্ড। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীর প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখানে গেলেই বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে প্রয়োজনীয় নথি এবং বিস্তারিত জীবনপঞ্জি মেল করা দরকার। বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটে ১৪ মার্চ ’২৪ প্রকাশিত হয়েছে। ১৪ তারিখ থেকে ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দেওয়া প্রয়োজন।

এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment JRF recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE