Advertisement
১৮ মে ২০২৪
Class 11 Practical Exam Routine 2023

পিছিয়ে গেল স্কুলের প্র্যাক্টিক্যাল পরীক্ষা, কবে থেকে শুরু পরীক্ষা?

হঠাৎ করে এমন ঘোষণায় পরিবর্তন করা হয়েছে একাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষার সময়সূচি।

পিছল একাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষা।

পিছল একাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:০৬
Share: Save:

দিনের আবহাওয়া ছুঁয়েছে ৪০ থেকে ৪২ ডিগ্রির কাছে। এই দাপুটে গরম থেকে কিছুটা নিস্তার পাওয়ার জন্য ৭ দিনের স্কুল বন্ধের ঘোষণা করেছে রাজ্য সরকার। হঠাৎ করে এমন ঘোষণায় পরিবর্তন করা হয়েছে একাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষার সময়সূচি।

পিছিয়ে দেওয়া হয়েছে একাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষার দিনক্ষণ। সোমবার উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ, তাঁদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে এমনটা জানিয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী ২৪ থেকে ২৯ এপ্রিলের মধ্যে স্কুলগুলিকে একাদশের প্র্যাক্টিক্যাল পরীক্ষা নিতে হবে। একাদশ শ্রেণির পরীক্ষার নম্বর অনলাইন পোর্টালে তোলার সময়সীমা ১৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

পাশাপাশি, কবে ফল প্রকাশ করা হবে, সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। যদিও, একাদশ শ্রেণির পরীক্ষার ফল আগামী ২৮ এপ্রিলের মধ্যে প্রকাশ করার কথা আগেই জানানো হয়েছিল। তবে, ২৯ তারিখ পর্যন্ত পরীক্ষা চললে ২৮ এপ্রিল ফল প্রকাশ সম্ভব নয়। এই বিষয়ে সংসদের তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WBCHSE Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE