Advertisement
১৮ মে ২০২৪
PSC Recruitment 2023

পিএসসি-তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ১ লক্ষের বেশি

প্রতি মাসে বেতন হবে ১,২৩,১০০ টাকা থেকে ১,৯১,৮০০ টাকা পর্যন্ত।

পাবলিক সার্ভিস কমিশন।

পাবলিক সার্ভিস কমিশন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:৪০
Share: Save:

পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)-এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্য সরকারের ‘ফুড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ অ্যান্ড হর্টিকালচার’ বিভাগের তরফে নেওয়া হবে কর্মী।

ডিরেক্টর অফ হর্টিকালচার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতি মাসে বেতন হবে ১,২৩,১০০ টাকা থেকে ১,৯১,৮০০ টাকা পর্যন্ত। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৫৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা হর্টিকালচারে প্রথম শ্রেণির স্নাতক এবং দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর থাকতে হবে। বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানা দরকার।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘অ্যানাউন্সমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কের সাহায্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে ২৫ মে থেকে। চলবে ১৫ জুন পর্যন্ত। বরাদ্দ টাকা জমা দেওয়ার শেষ দিন ১৫ জুন। বিকেল ৩টে পর্যন্ত টাকা জমা দেওয়া যাবে এবং আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। আবেদনপত্র সংশোধন করা যাবে ২২ জুন থেকে ২৮ জুনের মধ্যে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE