Advertisement
০৬ মে ২০২৪
RRB

২০২৩-এর মধ্যেই ৩৫ হাজারের বেশি পদে নিয়োগ করতে চলেছে রেল

২০২৩-এর মার্চ মাসের মধ্যে ৩৫ হাজার ২৮১ জন প্রার্থীকে নিয়োগ করা হতে পারে বলে জানানো হয়েছে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:৩৮
Share: Save:

আরআরবি এনটিপিসি-তে ৩৫ হাজারের বেশি পদে নিয়োগ করতে চলেছে রেল। এবং এই সংক্রান্ত পরীক্ষার ফল শীঘ্রই প্রকাশ করা হবে। ফলাফল ঘোষণা করার জন্য রেলের তরফ থেকে একটি সম্ভাব্য সময়সূচি নির্ধারণ করা হয়েছে। ২০২৩-এর মার্চ মাসের মধ্যে ৩৫ হাজার ২৮১ জন প্রার্থীকে নিয়োগ করা হতে পারে বলে জানানো হয়েছে। নন টেকনিক্যাল ক্যাটেগরিতে নিয়োগ করা হবে।

ভারতীয় রেলের তরফ থেকে জানানো হয়েছে, এর ফলে ফল প্রকাশের জন্য অপেক্ষারত প্রায় এক লক্ষ প্রার্থী নিশ্চিন্ত হবেন। চার বছর ধরে ৩৫,২৮১টি শূন্যপদ পূরণের জন্য ভারতীয় রেলের বিভিন্ন ইউনিটে পরীক্ষা হয়েছিল। যার মধ্যে ৭,১২৪ জন প্রার্থীর লেভেল ৬-এর ফলাফল সেপ্টেম্বর মাসেই প্রকাশ করা হয়েছিল। যাঁদের এখন মেডিক্যাল পরীক্ষা এবং নথি যাচাইকরণের প্রক্রিয়া চলছে। এবং ২১টি আরআরবি পদের মধ্যে ১৭টির ফলাফল ইতিমধ্যেই প্রকাশ করা হয়ে গিয়েছে। বাকি ফলাফলও শীঘ্রই প্রকাশ করা হবে। ভারতীয় রেলের বক্তব্য, লেভেল ৫-এর ফলাফল নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহে প্রকাশ হতে পারে। ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যে প্রার্থীদের নথি যাচাই ও মেডিক্যাল পরীক্ষা নেওয়া হতে পারে। এবং জানুয়ারি মাসের তৃতীয় সপ্তাহের মধ্যে প্রার্থীদের চাকরির তালিকায় অন্তর্ভুক্ত করা হতে পারে বলে জানানো হয়েছে।

https://www.rrbkolkata.gov.in/— এই ওয়েবসাইট থেকে এই বিষয়ে বিস্তারিত জানতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE