Advertisement
২১ মে ২০২৪
SAI

ইন্টারভিউয়ের মাধ্যমে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় নিয়োগ, কর্মস্থল হবে কলকাতা

প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে এই পদে। প্রাথমিক ভাবে এই পদে ২ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে ৫ বছর পর্যন্ত হতে পারে।

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে।

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:০৯
Share: Save:

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া (সাই)-তে প্রার্থী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইয়ং প্রফেশনাল (লিগ্যাল) পদে। সম্প্রতি সাই-এর তরফে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে ইন্টারভিউয়ের মাধ্যমে হবে এই নিয়োগ। কর্মস্থল হবে সল্টলেকে সাই-এর আঞ্চলিক অফিস। নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

ইয়ং প্রফেশনাল (লিগ্যাল)-এর একটি মাত্র পদেই প্রার্থী নিয়োগ করা হবে। প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে এই পদে। নিযুক্তদের মাসিক বেতন হবে মোট ৫০,০০০-৭০,০০০ টাকা। প্রাথমিক ভাবে এই পদে ২ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে ৫ বছর পর্যন্ত হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইনে স্নাতক (এলএলবি) হতে হবে। থাকতে হবে ১ বছরের পেশাদারি অভিজ্ঞতারও। আইনে স্নাতকোত্তর বা ক্রীড়া আইন (স্পোর্টস ল)-এ স্পেশ্যালাইজেশান থাকলে এবং সরকারি/ আধা-সরকারি/ স্বশাসিত/ রাষ্ট্রায়ত্ত সংস্থায় আইন সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর ভিত্তি করে প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য বাছাই করা হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে মেল পাঠিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩ এপ্রিল বিকেল ৫টা। এই সম্পর্কে আরও বিস্তারিত তথ্য দেখার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE