Advertisement
১৯ মে ২০২৪
SSC

৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে এসএসসি সিএইচএসএল-এর আবেদন প্রক্রিয়া

স্টাফ সিলেকশন কমিশনের নিজস্ব ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এসএসসি সিএইচএসএল।

এসএসসি সিএইচএসএল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৯:০৩
Share: Save:

আগামী ৬ ডিসেম্বর ২০২২ তারিখ থেকে শুরু হতে চলেছে স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) এর কম্বাইন্ড হাই সেকেন্ডরি লেভেল (সিএইচএসএল) পরীক্ষার আবেদন প্রক্রিয়া। স্টাফ সিলেকশন কমিশনের https://ssc.nic.in/ ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগে, কমিশনের তরফ থেকে ৫ ডিসেম্বর ২০২২ তারিখে সম্ভাব্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া চালু হওয়ার বিষয়টি জানানো হয়েছিল। তবে, পরবর্তী সময় সরকারি ঘোষণা অনুয়ায়ী ৬ ডিসেম্বর ২০২২ তারিখে রেজিস্ট্রেশন প্রক্রিয়া চালু হওয়ার কথা জানানো হয়েছে।

এসএসসি সিএইচএসএল টায়ার ১-এর পরীক্ষা ২০২৩ বর্ষের ফেব্রুয়ারি বা মার্চ মাসে সম্ভবত হওয়ার কথা জানানো হয়েছিল। এসএসসি-এর নতুন বিজ্ঞপ্তিতে পরীক্ষার দিন এবং শূন্যপদের তালিকা প্রকাশ করা হতে পারে।

ডিভিশন ক্লার্ক (এলডিসি), জুনিয়র সেক্রেটরিয়েট অ্যাসিস্ট্যান্ট (জেএসএ), পোস্টাল অ্যাসিস্ট্যান্ট সর্টিং অ্যাসিস্ট্যান্ট এবং ডেটা ইনপুট অপারেটর পদের জন্য পরীক্ষার আয়োজন করা হবে। এই পরীক্ষাতে বসার জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Application Process Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE