Advertisement
০৫ মে ২০২৪
SBI

এসবিআই-তে কর্মখালি, জেনে নিন আবেদন করবেন কী ভাবে

ভাইস প্রেসিডেন্ট, প্রোগ্রাম ম্যানেজার, ম্যানেজার কোয়ালিটি অ্যান্ড ট্রেনিং, কমান্ড সেন্টার ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মোট ৯টি শূন্যপদ রয়েছে এই পদগুলির জন্য।

ব্যাঙ্কে চাকরির সুযোগ।

ব্যাঙ্কে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ব্যাঙ্কের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ভাইস প্রেসিডেন্ট, প্রোগ্রাম ম্যানেজার, ম্যানেজার কোয়ালিটি অ্যান্ড ট্রেনিং, কমান্ড সেন্টার ম্যানেজার পদে নিয়োগ করা হবে। শূন্যপদের সংখ্যা ৯। ১ জন ভাইস প্রেসিডেন্ট, ৪ জন প্রোগ্রাম ম্যানেজার, ১ জন ম্যানেজার কোয়ালিটি অ্যান্ড ট্রেনিং এবং ৩ জন কমান্ড সেন্টার ম্যানেজারকে নিয়োগ করা হবে।

যোগ্যতা

ভাইস প্রেসিডেন্ট পদের জন্য বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিসিএ (ব্যাচেলর ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন) /বিএসসি (ব্যাচেলর অফ সায়েন্স) ডিগ্রি থাকতে হবে।

প্রোগ্রাম ম্যানেজারে পদে আবেদনের বয়ঃসীমা ৩৫ বছর। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিসিএ (ব্যাচেলর ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন) /বিএসসি (ব্যাচেলর অফ সায়েন্স) ডিগ্রি থাকতে হবে।

ম্যানেজার কোয়ালিটি অ্যান্ড ট্রেনিং এবং কমান্ড সেন্টার ম্যানেজার পদের জন্য ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে।

নিয়োগ-প্রক্রিয়া

আবেদনের ভিত্তিতে মেধাতালিকা অনুযায়ী প্রার্থীদের নাম বাছাই করা হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ হবে। এবং পরবর্তী ধাপ অনুযায়ী নিয়োগ করা হবে।

আবেদন-প্রক্রিয়া

যে সমস্ত প্রার্থী আবেদন করতে চান, তাঁদের প্রথমে এসবিআই এর sbi.co.in ওয়েবসাইটে যেতে হবে। এর পর ‘কেরিয়ারে’ গিয়ে ‘জয়েন এসবিআই’ এবং ‘কারেন্ট ওপেনিংস’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদন করতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে sbi.co.in এই ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE