Advertisement
০৪ মে ২০২৪
West Bengal Comprehensive Area Development Corporation(WBCADC)

রাজ্যের কম্প্রিহেন্সিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশনে নিয়োগের সুযোগ, জানুন বিস্তারিত

প্রোগ্রাম কোঅর্ডিনেটর, সাবজেক্ট ম্যাটার স্পেশালিস্ট (শস্য উৎপাদন, পশুপালন, মৎস্যবিজ্ঞান, উদ্যানপালন), প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট (ল্যাব টেকনিশিয়ান), ফার্ম ম্যানেজার পদে প্রার্থীদের পে ব্যান্ড ৪ অনুযায়ী মাসে ৯০০০-৪০৫০০ টাকা বেতন দেওয়া হবে।

নিয়োগের সুযোগ রাজ্যের কম্প্রিহেন্সিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশনে।

নিয়োগের সুযোগ রাজ্যের কম্প্রিহেন্সিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশনে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৭
Share: Save:

পশ্চিমবঙ্গের কম্প্রিহেন্সিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশন (ডাব্লিউবিসিএডিসি)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কর্পোরেশনের তরফে। বাঁকুড়া জেলার সোনামুখীতে কৃষি বিজ্ঞান কেন্দ্রের জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হয়েছে। নিয়োগের আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

প্রোগ্রাম কোঅর্ডিনেটর, সাবজেক্ট ম্যাটার স্পেশালিস্ট (শস্য উৎপাদন, পশুপালন, মৎস্যবিজ্ঞান, উদ্যানপালন), প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট (ল্যাব টেকনিশিয়ান), ফার্ম ম্যানেজার, স্টেনোগ্রাফার, অ্যাসিস্ট্যান্ট, ড্রাইভার, সাপোর্ট স্টাফ পদে নিয়োগ হবে। প্রার্থীদের বয়স ৪৭ বছরের মধ্যে হলে তাঁরা প্রোগ্রাম কোঅর্ডিনেটর পদে আবেদন জানাতে পারবেন। অন্যান্য পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। প্রোগ্রাম কোঅর্ডিনেটর, সাবজেক্ট ম্যাটার স্পেশালিস্ট (শস্য উৎপাদন, পশুপালন, মৎস্যবিজ্ঞান, উদ্যানপালন), প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট (ল্যাব টেকনিশিয়ান), ফার্ম ম্যানেজার পদে প্রার্থীদের পে ব্যান্ড ৪ অনুযায়ী মাসে ৯০০০-৪০৫০০ টাকা বেতন দেওয়া হবে। স্টেনোগ্রাফার এবং অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৭১০০-৩৭৬০০ টাকা। এ ছাড়া, ড্রাইভার পদে নিযুক্তরা ৫৪০০-২৫২০০ টাকা এবং সাপোর্ট স্টাফরা ৪৯০০-১৬২০০ টাকা মাসিক বেতন পাবেন।

সমস্ত পদের জন্য আলাদা আলাদা যোগ্যতামান ধার্য করা হয়েছে। পদগুলিতে প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্রটি পূরণ করে প্রতিষ্ঠানের অ্যাডমিনিস্ট্রেটিভ সেক্রেটারির উদ্দেশে ডাক মারফত পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর নির্দিষ্ট ঠিকানাটি হল—১৮/৯, ডিডি ব্লক, সেক্টর ১, মৃত্তিকা ভবন, সল্টলেক, কলকাতা-৭০০০৬৪। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ৭ মার্চ। নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতামানের ব্যাপারে জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট https://wbcadc.com/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE